এখনও প্লে অফের আশা রয়েছে, মানছেন রবি ফাউলার, লজ্জার হার নিয়ে দিলেন বয়ান

0

পানাজি, গোয়া : গতকাল নিজেদের বেশ কিছু প্রধান খেলোয়াড়কে ছাড়া বেঙ্গালুরু এফসি কার্যত ধরাশায়ী করে দিয়েছে এসসি ইস্টবেঙ্গলকে, তা দেখে হতাশ লাল-হলুদ সমর্থকরা। অনেকেই ভেবেই নিয়েছেন, প্লে অফসে যাওয়ার আশা কার্যত শেষ। কিন্তু এই লজ্জার হারের পরেও এমনটা মানতে নারাজ কোচ রবি ফাউলার।

ম্যাচের পর পোস্ট ম্যাচ প্রেজেন্টেশনে এসে প্লে অফসে যাওয়া নিয়ে গ্যাফার বলেছেন, “অঙ্কের দিক থেকে, এটি খুবই মুশকিল আমাদের পক্ষে প্লে অফসে যাওয়ার জন্য। কিন্তু আমাদের এখনও অল্প হলেও সুযোগ রয়েছে।”

এদিকে বেঙ্গালুরু এফসির বিরুদ্ধে এই ম্যাচটিকে নিজেদের সব থেকে খারাপ পারফর্মেন্স হিসেবে উল্লেখ করেছেন রবি ফাউলার। তিনি বলেছেন, “এটি খুবই কঠিন একটি ম্যাচ ছিল। সম্ভবত এই বছরের সব থেকে জঘন্যতম পারফর্মেন্স ছিল আমাদের। বেঙ্গালুরুই একমাত্র লড়াকু দল ছিল। আমাদের কয়েকজন খেলোয়াড়ের খুবই বাজে একটি ম্যাচ গিয়েছে। যদি আপনি সুযোগ পান তাহলে আপনাকে সেটি নিতে হবে। এটি খুবই হতাশাজনক যে মাঠে এই ভাবে আমরা ব্যর্থ হয়েছি। বেঙ্গালুরু এফসি খুবই ভালো খেলেছে এবং নিজেদের পরিকল্পনাগুলিকে সঠিকভাবে কাজে লাগিয়েছে। ওরা আমাদের জন্য কাজটি আরও কঠিন করে দিয়েছিল।”

এদিকে লাল-হলুদের হয়ে ময়দানে নামতে চলেছেন দুই নয়া রিক্রুট সার্থক গোলুই ও সৌরভ দাস। এই নিয়ে রবি ফাউলার বলেছেন, “দুটি নতুন খেলোয়াড় খুব শীঘ্রই আসতে চলেছেন। আশা করছি, স্কোয়াডে থাকা সকল খেলোয়াড় নিজেদের মধ্যে কঠিন প্রতিদ্বন্দ্বিতা আনবে এবং শেষ পাঁচ ম্যাচে বেশ ভালো ফাইট দেবে।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here