দুই প্রধানকে ব্যাট-বলের লড়াইয়ে টেক্কা, প্রথম ডিভিশনের জন্য খেলোয়াড়দের রেজিস্টার করল মহামেডান

0

কলকাতা : ফুটবলের মত এবার ক্রিকেটেও ইস্টবেঙ্গল ও মোহনবাগান বেশ শক্তিশালী টিম তৈরি করেছে। মোহনবাগানে সই করেছেন বাংলার রঞ্জি অধিনায়ক অভিমন্যু ঈশ্বরন, এদিকে বেশ কিছু প্রতিভাবান ও অভিজ্ঞ খেলোয়াড়দের সই করিয়েছে ইস্টবেঙ্গল। কিন্তু পিছিয়ে নেই মহামেডান স্পোর্টিং ক্লাবও। সিএবির প্রথম ডিভিশন লিগে সাদা-কালো ব্রিগেড বেশ জোরদার টিম তৈরি করছে আগামী মরশুমের জন্য।

আর এবার নিজেদের খেলোয়াড়দের রেজিস্ট্রেশন করানোর জন্য উদ্যোগ নিল মহামেডান। এদিন ইডেন গার্ডেন্সে ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গলের অফিসে বেশ কিছু খেলোয়াড়ের রেজিস্ট্রেশন সম্পন্ন করল মহামেডান স্পোর্টিং ক্লাব।

গত বছরের কিছু খেলোয়াড়ের পাশাপাশি নতুন কিছু খেলোয়াড়দের সই করিয়েছে মহামেডান। গত বছরের খেলোয়াড় যেমন মহম্মদ নাসিম, প্রিয়ঙ্কর মুখার্জি, অয়ন শুভ্র মুখার্জি, নিশান্ত দাভে, বাজলুর রেহমান, ওমপাল বোকেন, আজহারউদ্দিন এবং বিকাশকে এই মরশুমেও রেখে দেওয়া হয়েছে।

এবারের সই করা খেলোয়াড় এবং দলগঠন নিয়ে অত্যন্ত আশাবাদী ক্লাবের ক্রিকেট সচিব দীপক কুমার সিং। তিনি আশ্বাস দিয়েছেন, আগামী ১৪ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া সিএবি প্রথম ডিভিশন লিগে দুর্দান্ত শুরু করতে চলেছে সাদা-কালো ব্রিগেড।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here