এটিকে-মোহনবাগানের বিরুদ্ধে অনিশ্চিত বেঙ্গালুরুর এই তারকা ফুটবলার, চোট সারিয়ে ফিরলেন আশিক

0

পানাজি, গোয়া : আগামীকাল এটিকে-মোহনবাগানের কাছে বড় সুযোগ রয়েছে লিগ শীর্ষে যাওয়ার জন্য, কিন্তু সেক্ষেত্রে তাদের হারাতে হবে প্রত্যয়ী বেঙ্গালুরু এফসির বিরুদ্ধে, যারা দুই ম্যাচ অপরাজিত রয়েছে। এই পরিস্থিতিতে বেঙ্গালুরু এফসির সমর্থকদের কাছে সুখবর ও খারাপ খবর দুটিই এসেছে। খারাপ খবরটি হল, হঠাতই অনিশ্চিত হয়ে পড়লেন এই তারকা খেলোয়াড়, এদিকে সুখবর হিসেবে আসে এই খেলোয়াড়ের মাঠে ফেরা।

এদিনের ভার্চুয়াল সাংবাদিক বৈঠকে বেঙ্গালুরু এফসির কোচ নওসাদ মুসা জানিয়েছেন, আগামীকালের ম্যাচে অনিশ্চিত ব্রাজিলিয়ান মিডফিল্ডার ক্লেইটন সিলভা। গত ম্যাচে কিছুটা চোটে জর্জরিত ছিলেন ক্লেইটন। আর এদিনের অনুশীলনে কিছুটা আনফিট লাগে তাকে। নওসাদ মুসা জানিয়েছেন, আগামীকাল তাঁর ফিটনেস রেজাল্ট বুঝে অন্তিম সিদ্ধান্ত নেওয়া হবে।

এদিন বেঙ্গালুরু এফসি নিজেদের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানায়, তারকা উইঙ্গার আশিক কুরুনিয়ান দীর্ঘ দুই মাস পর ফিরেছেন অনুশীলনে। একটি ছবি পোস্ট করা হয়েছিল যেখানে আশিক মুখে কার্বন মাস্ক পড়ে অনুশীলন করছিলেন। গত ডিসেম্বর মাসে ওড়িশার বিরুদ্ধে ম্যাচে মুখে অত্যন্ত বাজে আঘাত পেয়েছিলেন আশিক, যে কারণে সত্ত্বর তাকে বেঙ্গালুরু নিয়ে যাওয়া হয়। সেখানকার এক হাসপাতালে সার্জারি করা হয় তিন ঘন্টা ধরে। সেই চোট সারিয়ে কোয়ারেন্টিন মিটিয়ে অবশেষে অনুশীলনে নামেন আশিক।

তবে বেঙ্গালুরু টিম ম্যানেজমেন্টের তরফ থেকে জানা গিয়েছে, আগামীকালের ম্যাচে মাঠে নামবেন না আশিক। এমনকি, স্কোয়াডেও তিনি থাকবেন না। ইন্টারিম কোচ নওসাদ মুসা জানিয়েছেন, ম্যাচ ফিট হলে তবেই স্কোয়াডে আসবেন আশিক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here