অগ্নিগর্ভ হতে চলেছে মোহনবাগানের AGM, #RemoveATK প্রতিবাদে ফের ক্লাব তাঁবু অভিযান মেরিনার্সদের

0

কলকাতা : হয়ত এই দিনটির অপেক্ষায় ছিলেন মোহনবাগান সমর্থকরা। আগামী ১৩ ফেব্রুয়ারি অর্থাৎ শনিবার ক্লাব তাঁবুতে মোহনবাগানের বার্ষিক সাধারণ সভা আয়োজিত হবে। আর সেই সভায় উপস্থিত থাকবেন মোহনবাগানের সমস্ত কর্মকর্তা, এমনকি এটিকে-মোহনবাগান এফসির বোর্ড অফ ডিরেক্টরসও থাকতে পারে এই সভায়। আর ক্লাবের শীর্ষনেতৃত্বকে সামনে পেয়ে নিজেদের আন্দোলনকে তুলে ধরতে চলেছে মেরিনার্সরা।

একাধিক মোহনবাগান ফ্যান ফোরাম নিজেদের সোশ্যাল মিডিয়ায় মোহনবাগান তাঁবু অভিযানের ডাক দিয়েছে। আগামী শনিবার বেলা দেড়টা নাগাদ মোহনবাগান তাঁবুতে উপস্থিত হয়ে নিজেদের প্রতিবাদের গান গাইবেন মেরিনার্সরা।

মোহনবাগান সমর্থকদের দাবি একটাই, স্পনসর বা ইনভেস্টর হিসেবে সঞ্জীব গোয়েঙ্কার সংস্থা RPSG কিংবা এটিকে এফসির কোম্পানি কলকাতা স্পোর্টস অ্যান্ড গেমস প্রাইভেট লিমিটেডকে স্বাগত জানানো হবে। কিন্তু সঞ্জীব গোয়েঙ্কার ব্র্যান্ড হিসেবে পরিচিত এটিকের সাথে মোহনবাগানের কোনওরকম সংযুক্তিকরণ চাইছে না সমর্থকরা। সেই নিয়ে সঞ্জীব গোয়েঙ্কার কাছে বিশেষ দাবিও রাখা হয়েছে।

সব মিলিয়ে, শীতের কলকাতায় কার্যত অগ্নিগর্ভ পরিস্থিতি তৈরি হতে চলেছে গোষ্ঠ পাল সরণী। এমন পরিস্থিতি সম্বন্ধে ময়দান ওয়াকিবহাল। কিন্তু গত কয়েক বছরে এমন প্রতিবাদের আঁচ খুব কমই এসেছে।