মুম্বই সিটি এফসির হুগো বৌমোসকে শো-কজ নোটিশ এআইএফএফ-এর

0

গোয়া: মুম্বই সিটি এফসির হুগো বৌমোস বৃহস্পতিবার আইএসএলে এফসি গোয়ার বিরুদ্ধে ম্যাচে অফিসিয়ালদের আপত্তিজনক মন্তব্য করেছেন বলে অভিযোগ ওঠে। সেই অভিযোগের ভিত্তিতে এআইএফএফের ডিসিপ্লিনারি কমিটির শো-কজ নোটিশ দিয়েছেন বৌমোসকে। শো-কজ নোটিশটি গত ৮ ফেব্রুয়ারি জিএমসি স্টেডিয়ামে খেলা ম্যাচে ঘটে যাওয়া ঘটনার সাথে সম্পর্কিত, যে ম্যাচটি ৩-৩ ড্রয়ে শেষ হয়েছিল।

আইএসএল কর্তৃপক্ষ একটি বিবৃতিতে বলেছেন, “বৌমোস খেলার পঞ্চম মিনিটে ইনজুরি টাইমে পুনরায় খেলা শুরু করতে দেরি করায় এই মরসুমে তার চতুর্থ হলুদ কার্ড দেখেন। তারপরে নিয়োগপ্রাপ্ত ম্যাচ কর্মকর্তাদের প্রতি আপত্তিজনক ভাষা ব্যবহার করার জন্য এক মিনিট পরে তাকে সরাসরি লাল কার্ড দেখানো হয়েছিল। লিগের বিধি অনুযায়ী বৌমোস স্বয়ংক্রিয়ভাবে চারটি হলুদ কার্ড দেখার জন্য দুটি ম্যাচের জন্য নির্বাসিত এবং সরাসরি বহিষ্কার করা হবে। তিনি কমপক্ষে মুম্বই সিটির বেঙ্গালুরু এফসি এবং জামশেদপুর এফসির বিরুদ্ধে ম্যাচ পর্যন্ত অনুপলদ্ধ থাকবেন।”

বলা বাহুল্য, রেফারির প্রতিবেদনের বিশ্লেষণের পরে মরোক্কানকে কমিটি তলব করা হয়েছে এবং তার উপর কোনও অতিরিক্ত নিষেধাজ্ঞা আরোপ করা হবে কিনা তা ব্যাখ্যা করা হবে। শুক্রবার সকাল ৯ টা অবধি উত্তর জমা দেওয়ার জন্য বৌমোসকে সময় দেওয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here