#RemoveATK : বার্ষিক সাধারণ সভায় পুলিশি প্রতিরোধের মুখোমুখি হতে পারে প্রতিবাদী মেরিনার্সরা

0

কলকাতা : আগামীকাল অর্থাৎ ১৩ ফেব্রুয়ারি মোহনবাগান ক্লাবে বহু প্রতীক্ষিত বার্ষিক সাধারণ সভা। আর এই দিনটির জন্যই অপেক্ষায় ছিলেন অসংখ্য মোহনবাগান সমর্থকরা। এই নির্দিষ্ট দিনে ক্লাবের সমস্ত কর্মকর্তাকে যেমন একসাথে পাওয়া যাবে, তেমনি এটিকে-মোহনবাগান এফসির বোর্ড অফ ডিরেক্টরের সদস্যদেরও পাওয়া যাবে – ফলে তাদের সামনে নিজেদের প্রতিবাদ তুলে ধরতে চাইছে মোহনবাগান সমর্থকরা।

ইতিমধ্যেই একাধিক ফ্যান ফোরাম ও ফ্যান ক্লাব আগামীকাল মোহনবাগান তাঁবু অভিযানের ডাক দিয়েছে। ফলে আগামীকাল কার্যত অগ্নিগর্ভ পরিস্থিতি নিতে পারে গোষ্ঠ পাল সরণী। এই পরিস্থিতিতে ক্লাবের এমন গুরুত্বপূর্ণ দিনে যাতে এই ধরণের প্রতিবাদ না হয়, তার জন্য কড়া ব্যবস্থা নিতে চলেছে মোহনবাগান ক্লাব কর্তারা।

গতকাল প্রতিবাদের বিষয়ে কথা বলতে গিয়ে এক মোহনবাগান কর্মকর্তা জানিয়েছেন, আগামীকাল ভারী সংখ্যক পুলিশ মোতায়েন করা হবে ক্লাবের গেটের সামনে। তিনি জানিয়েছেন, সভার দিন কেবলমাত্র সদস্যদের ক্লাবে ঢোকার অনুমতি দেওয়া হবে। এবং অতিরিক্ত ঝামেলা হলে পুলিশ কড়া ব্যবস্থা নেবে, এমনও হুঁশিয়ারি দিয়েছেন সেই কর্মকর্তা।

সব মিলিয়ে, আবারও কলকাতা ময়দান স্বাক্ষী থাকবে ইতিহাসের। সমর্থকদের ক্লাবে সমর্থকদের দাবি আদৌ শোনা হবে কিনা, তার অপেক্ষায় রয়েছে গোটা বাংলার ফুটবল মহল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here