সমর্থকদের এই ‘ছোট্ট’ সমস্যা লেগেই থাকবে, #RemoveATK নিয়ে বার্তা দিলেন ডিরেক্টর সৃঞ্জয় বসু

0

কলকাতা : রিমুভ এটিকে স্লোগান নিয়ে মোহনবাগান সমর্থকরা যখন নিজেদের গলা ফাটিয়ে চলেছেন, তখন পুলিশি বেষ্টনীর মধ্যে কার্যত গেট বন্ধ করে নিজেদের বার্ষিক সাধারণ সভা আয়োজন করেছে মোহনবাগান সদস্য ও শীর্ষকর্তারা। সমর্থকদের দাবি সম্পর্কে অবগত হলেও এবার সেই সভ্য সমর্থকদের এই দাবিকে ছোট্ট সমস্যা বলে কার্যত উড়িয়ে দিলেন এটিকে-মোহনবাগান এফসির ডিরেক্টর সৃঞ্জয় বসু।

এদিন সভার পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে সৃঞ্জয় বসু বলেছেন, “নতুন কিছু শুরু করতে গেলে এই ধরণের ছোটখাটো সমস্যা লেগেই থাকবে। আমরাও সমস্যাগুলি নিয়ে অবগত ছিলাম এবং এটিকে-মোহনবাগান টিম এই বিষয়ে কাজ করেছে। আমরা একটি টিম হিসেবে কাজ করে চলেছি এবং সমস্যাগুলি মেটাবার চেষ্টা করছি। কিন্তু এই ধরণের ছোট সমস্যা লেগেই থাকবে। তাদেরও সমস্যা রয়েছে, আমাদেরও সমস্যা রয়েছে। সব কিছু সমঝোতা করলে তবেই টিম দাঁড়াবে।”

এদিকে ভারী সংখ্যায় পুলিশ পোস্টিং করা কি আদতে সমর্থকদের ভয় পেয়েই? সেই প্রশ্নের জবাবে সৃঞ্জয় বসু বলেছেন, “আমি বিশ্বাস করি মোহনবাগান সমর্থকরা কখনই শালীনতা ভঙ্গ করে কোনও প্রতিবাদ করতে পারে না। কিন্তু ভারী মাত্রায় পুলিশ মোতায়েন করা হয়েছিল যাতে বাইরের কেউ এসে আমাদের ক্লাবের ঐতিহ্য কলঙ্কিত করতে না পারে।”

এদিকে মোহনবাগান সমর্থকরা যেভাবে এটিকে-মোহনবাগানের কর্নধার সঞ্জীব গোয়েঙ্কার উদ্দেশ্যে কড়া মন্তব্য করে চলেছে, তার জবাবে সৃঞ্জয় বসু সাংবাদিকদের বলেছেন, “সমস্যা থেকেই থাকবে, কিন্তু আমাদের সব সময় পার্টনারকে সম্মান দিতে হবে। নতুন বউ ঘরে গেলে প্রথমেই মানিয়ে নেওয়া যায় না, ধীরে ধীরে সেটির সমাধান করতে হয়। আজ যদি আমাদের এখান থেকে এনারা চলে যান, তাহলে আর কোনওদিনও কোনও সংস্থা বাংলার ক্লাবকে ইনভেস্ট করবে না।”