গ্যালারির স্ট্যান্ডে থেকেও শান্তি নেই ফাউলারের, আবারও শাস্তির মুখে লাল-হলুদের গ্যাফার

0

পানাজি, গোয়া : এই মুহুর্তে চার ম্যাচের সাসপেনশনের শাস্তি পেয়ে গ্যালারিতে বসে খেলা দেখতে হচ্ছে এসসি ইস্টবেঙ্গলের হেড কোচ রবি ফাউলারকে। কিন্তু স্ট্যান্ডে বসেও যেন শাস্তির মুখ থেকে বাঁচতে পারছেন না গ্যাফার। আবারও অল ইন্ডিয়া ফুটবল ফেডারেশনের কোপের মুখে পড়তে চলেছেন লিভারপুলের কিংবদন্তী এই প্রাক্তন ফুটবলার।

গত হায়দ্রাবাদ এফসি ম্যাচে রবি ফাউলার তিলক ময়দানের স্ট্যান্ডে ছিলেন এবং নিজের দলের খেলা দেখছিলেন। একাধিক বার দেখা গিয়েছে, রেফারির সিদ্ধান্ত বা খেলোয়াড়দের ভুলচুকে হতাশা প্রকাশ করতে। কিন্তু আবারও শাস্তির মুখে পড়লেন ফাউলার। জানা গিয়েছে, ম্যাচ শেষে হায়দ্রাবাদ এফসির খেলোয়াড়দের উদ্দেশ্যে অশালীন মন্তব্য করেছেন ফাউলার।

আর এর জেরে সেই ম্যাচের কমিশনার আবারও কড়া রিপোর্ট দিয়েছে এআইএফএফকে। যার জেরে এসসি ইস্টবেঙ্গলের হেডস্যারকে আবারও ডেকেছে ফেডারেশনের ডিসিপ্লিনারি কমিটি। এছাড়াও শোকজের নোটিস দেওয়া হয়েছে ফাউলারকে। এখন এটিই দেখার, শেষ অবধি কি ভূমিকা নেয় ফেডারেশন।

স্ট্যান্ডে বসে খেলোয়াড়দের গালাগাল করার জন্য যদি শাস্তির ব্যবস্থা করে থাকে ফেডারেশন, তবে আগামী দিনে যখন দর্শকরা মাঠে প্রবেশের অনুমতি পাবেন, তখন তাদের মুখে অবশ্যই সেলোটেপ লাগিয়েই আসতে হবে। কারণ যদি ফুটবলের অন্যতম সেরা স্ট্রাইকার যদি শাস্তির মুখে পড়তে পারেন, তবে ভারতবর্ষের সাধারণ জনগণ তো সামান্য নস্যিই বটে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here