দলে গতি আনতে এবার এসসি ইস্টবেঙ্গলের র‍্যাডারে ওড়িশা এফসির দুরন্ত উইঙ্গার জেরি মাউইয়া

0

পানাজি, গোয়া : ইতিমধ্যেই এবারের আইএসএল এর প্লে অফসে ওঠার আশা শেষ হয়ে গিয়েছে এসসি ইস্টবেঙ্গলের। ফলে তাদের লক্ষ্য হবে যতটা সম্ভব লিগ টেবিলের উপরে ওঠা যায়। এদিকে আগামী মরশুমে শক্তিশালী দল বানাতে প্রস্তুতি নিতে শুরু করেছে এসসি ইস্টবেঙ্গল। বেশ কিছু তারকা ভারতীয় খেলোয়াড়কে তারা টার্গেট করেছে এবং কয়েকজনের সাথে তো কথাবার্তা শুরুও করে ফেলেছে।

এই পরিস্থিতিতে এবার লাল-হলুদের র‍্যাডারে নয়া নাম হিসেবে এল ওড়িশা এফসির তারকা উইঙ্গার জেরি মাউইয়া। এই মুহুর্তে চলতি আইএসএলে সর্বোচ্চ অ্যাসিস্টের ক্ষেত্রে চতুর্থ স্থানে রয়েছেন জেরি (৫টি অ্যাসিস্ট), এবং ভারতীয়দের মধ্যে শীর্ষে রয়েছেন তিনি। এবার এই তরুণ উইঙ্গারকে পেতে চাইছে এসসি ইস্টবেঙ্গল।

Image result for jerry mawihmingthanga odisha fc

চলতি আইএসএলে ওড়িশা এফসির জঘন্য পারফর্মেন্স সত্ত্বেও বেশ নজর কেড়েছেন জেরি। অত্যন্ত দ্রুতগতির এই ফুটবলার ডানদিক থেকে কাট থ্রু করতে বেশ সক্ষম। ২৩ বছরের এই উইঙ্গার গত মরশুমেও চমকপ্রদ পারফর্ম করেছিলেন এবং পাঁচটি অ্যাসিস্ট দিয়েছিলেন। ডানপ্রান্ত থেকে নিজের গতিকে কাজে লাগিয়ে কয়েকবার মউরিসিওর জন্য গোল সাজিয়ে দিয়েছেন জেরি।

জানা গিয়েছে, সহকারী কোচ রেনেডি সিংয়ের নির্দেশে এসসি ইস্টবেঙ্গলের ম্যানেজমেন্ট নজরে রেখেছে জেরিকে। মরশুম শেষেই ওড়িশার সাথে চুক্তি শেষ হয়ে যাবে জেরি। যদিও ওড়িশা চাইবে নিজেদের অন্যতম সেরা খেলোয়াড়কে ধরে রাখতে, ফলে এসসি ইস্টবেঙ্গলকে তার আগেই নিজেদের চাল চালতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here