এটিকে-মোহনবাগানকে সমীহ করলেও ডার্বিতে নিজেদের সর্বস্ব দেওয়ার অঙ্গীকার করলেন জাক মাঘোমা

0

পানাজি, গোয়া : আগামীকাল সেই বহু প্রতীক্ষার বড় ম্যাচ। আর এই ম্যাচে ফেভারিট হিসেবে রয়েছে লিগ শীর্ষে থাকা এটিকে-মোহনবাগান। এই পরিস্থিতিতে আন্ডারডগ হিসেবে শুরু করলেও নিজেদের সর্বস্ব দিয়ে দেওয়ার অঙ্গীকার করলেন এসসি ইস্টবেঙ্গলের তারকা মিডফিল্ডার জাক মাঘোমা। সমর্থকদের উদ্দেশ্যে বড় প্রতিশ্রুতি দিলেন এই তারকা বিদেশী।

জনপ্রিয় একটি বাংলা সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে মাঘোমা বলেছেন, “ডার্বির একটি আলাদা গুরুত্ব রয়েছে। সমর্থকরা চান যাতে আমরা এই ম্যাচে জয় পাই। আর সেই কারণে আমি সমর্থকদের জানাতে চাই যে এই ম্যাচে আমরা নিজেদের সর্বস্ব দেব। শেষ চারে যাওয়া না হলেও এই ম্যাচে নিজেদের সবটুকু দিয়ে দেব।”

এদিকে প্রতিপক্ষ এটিকে-মোহনবাগানকে সমীহ করতে ভোলেননি মাঘোমা। তিনি বলেছেন, “দুর্দান্ত একটি টিম হিসেবে উঠে এসেছে এটিকে-মোহনবাগান। ওদের ফুটবলারদের মধ্যে বেশ ভালো বোঝাপড়া রয়েছে। আর ওদের দলে রয়েছে রয় কৃষ্ণার মত দুরন্ত ফরোয়ার্ড। ওনার মত আদর্শ গোল স্কোরারকে স্বাভাবিক ফুটবল খেলতে দেওয়াই যাবে না।”

তবে প্রতিপক্ষের যদি রয় কৃষ্ণা থাকে, তাহলে এসসি ইস্টবেঙ্গলে রয়েছে তারকা নাইজেরিয়ান স্ট্রাইকার ব্রাইট এনোবাখারে। ব্রাইটের প্রশংসা করে মাঘোমা বলেছেন, “ব্রাইট প্রতিটি ম্যাচে দেখিয়েছে ও বিশ্বমানের একজন প্রতিভা। ওনার মুভগুলো সত্যিই অবিশ্বাস্য। আমরা আশা রাখছি ব্রাইট এই ডার্বিতেও নিজের ছন্দ বজায় রাখবে। একা ব্রাইটই যে কোনও মুহুর্তে ম্যাচের মোড় বদলে দিতে পারে।”

সব শেষে নিজের পারফর্মেন্স এবং ডার্বিতে নিজের ভূমিকা নিয়ে মাঘোমা বলেছেন, “টুর্নামেন্ট চলার সাথে সাথে নিজের ফর্ম ফিরে পাচ্ছি। আমার অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে দলকে প্রতিটা মুহুর্তে সাহায্য করতে চাই। অন্যান্য ম্যাচের মত ডার্বিতে নিজের সেরাতা দিতে মরিয়া আমি।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here