রাজনীতির ময়দানে মনোজ তিওয়ারি, ২৪ ফেব্রুয়ারির সভায় যোগ দিতে চলেছেন তৃণমূলে? মুখ খুললেন নিজেই

0

কলকাতা: রাজ্য রাজনীতিতে যেমন চলছে দলবদলের পালা তেমনই চলছে যোগদানের হিড়িক। নিজের পেশার পাশাপাশি রাজনৈতিক দলে নাম লেখাচ্ছেন অনেকেই। তার মধ্যেই নাম উঠে এসেছিল প্রাক্তন ভারতীয় ক্রিকেটার তথা বাংলার অধিনায়ক মনোজ তিওয়ারির। দলীয় সূত্রে জানা গিয়েছিল, বুধবার ২৪ ফেব্রুয়ারি হুগলি জেলার চুঁচুড়াতে রাজ্যের মুখ্যমন্ত্রী এবং দলীয় প্রধান মমতা বন্দ্যোপাধ্যায়ের সমাবেশে তৃণমূল কংগ্রেসে যোগ দেবেন মনোজ।

তবে রাজনীতির ময়দানে প্রবেশের খবর মনোজ তিওয়ারি নাকচ করলেন। সংবাদ মাধ্যমে প্রকাশিত তাঁর রাজনীতিতে যোগদানের সমস্ত খবর ভুয়ো বলে দাবি করলেন তিনি। ৩৫ বছর বয়সী মনোজ তিওয়ারি ওয়ানডে এবং টি- ২০ ফরম্যাটে ভারতীয় ক্রিকেট দলের প্রতিনিধিত্ব করেছেন এবং আইপিএলে কলকাতা নাইট রাইডার্স, কিংস ইলেভেন পাঞ্জাব এবং রাইজিং পুনে সুপারজায়ান্টসের হয়ে খেলেছেন। তিনি বর্তমানে ঘরোয়া ক্রিকেটে বাংলার প্রতিনিধিত্ব করছেন। দলীয় সূত্রের মাধ্যমে আরও জানা গিয়েছিল, ক্রিকেটার লক্ষ্মী রতন শুক্লার পরিবর্তে উপযুক্ত “সেলিব্রিটি” হিসাবে দলে জায়গা হতে পারে মনোজ তিওয়ারির।

শাসক দল তৃণমূল ও বিরোধী দল বিজেপি উভয় জায়গায় চলছে সেলিব্রিটি যোগদানের হিড়িক। মনোজ তিওয়ারির পাশাপাশি কংগ্রেস, বিজেপি এবং অন্যান্য “বিশিষ্ট ব্যক্তিবর্গ” এর কিছু সদস্যও এই সমাবেশে তৃণমূল দলে যোগ দেবেন বলে আশা করা হচ্ছে। ২২ ফেব্রুয়ারি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী যেখানে একটি জনসভায় ভাষণ দিয়েছিলেন, সেখানেই পাল্টা সমাবেশ অনুষ্ঠিত হবে তৃণমূলের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here