মুম্বাই সিটির বিরুদ্ধে ম্যাচের আগে চোট সারিয়ে দলে ফিরছেন এটিকে-মোহনবাগানের এডু গার্সিয়া

0

গোয়া: এটিকে-মোহনবাগানের স্প্যানিশ মিডফিল্ডার এডু গার্সিয়া আইএসএলে দলের লিগ পর্যায়ের শেষ ম্যাচের আগে ফিরছেন চোট সারিয়ে। আগামী ২৪ ফেব্রুয়ারি মুম্বই সিটি এফসির বিরুদ্ধে নির্বাচনের জন্য উপলব্ধ থাকবেন তিনি। গার্সিয়া ম্যাচের আগে ক্লাবের সাথে ট্রেনিং সেশনে যোগ দেবেন। মেমো মাউরার চ্যালেঞ্জের পরে চেন্নাইয়ান এফসির বিরুদ্ধে ম্যাচে গত ২১ জানুয়ারী গার্সিয়া চোট পেয়েছিলেন।

গুরুতর চোট লাগায় তখনই মাঠ ছাড়তে হয়, আর কোনও উপায় ছিল না তাঁর কাছে। গার্সিয়া দলে ফিরলে এটিকে-মোহনবাগানের মিডফিল্ডকে আরও বেশি শক্তিশালী করে তুলবে। তিনি প্লে-অফে মেরিনার্সদের পক্ষে গুরুত্বপূর্ণ ভূমিকা নিতে পারেন। তিরির অনুপস্থিতিতে গার্সিয়া মুম্বই সিটি এফসির বিরুদ্ধে মাঠে নামতে পারেন। ৩০ বছর বয়সী এই মিডফিল্ডার আইএসএল চলমান মরসুমে এটিকে মোহনবাগানের হয়ে দশটি অ্যাপিয়ারেন্স রয়েছে এবং একটি গোল করেছেন।

তার একমাত্র গোলটি এফসি গোয়ার বিরুদ্ধে এসেছিল। আপাতত মেরিনার্সরা ৪০ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে রয়েছে, এখনও পর্যন্ত তারা মোট ১২ টি ম্যাচ জিতেছে। অন্যদিকে মুম্বই সিটি এফসি ৩৪ পয়েন্ট নিয়ে এক স্থান নীচে দ্বিতীয় স্থানে রয়েছে। এটিকে-মোহনবাগান বর্তমানে ছয় ম্যাচের অপরাজিত হয়ে ধারাবাহিকতা বজায় রেখেছে, যেখানে মুম্বই সিটি এফসি তাদের শেষ পাঁচটি আইএসএল ম্যাচে মাত্র একটিতে জয় পেয়েছে।