মুম্বইয়ের ছ’গোলকে গুরুত্ব না দিয়েই লিগ পর্বের শেষ ম্যাচে জিততে মরিয়া হাবাস বাহিনী

0

গোয়া: রবিবার মুম্বই সিটি এফসির বিরুদ্ধে ম্যাচ খেলে লিগ পর্যায় শেষ হবে এটিকে-মোহনবাগানের। আর তাঁর আগেই বুধবার ওড়িশা এফসিকে ৬-১ গোলে হারিয়ে মুম্বই সিটির আত্মবিশ্বাস তুঙ্গে। এই মরসুমে আইএসএলের প্রথম হ্যাটট্রিক করলেন বিপিন সিং। যদিও সবুজ-মেরুণ বাহিনী মুম্বইয়ের এই দুরন্ত জয়ে এতটুকু অবাক নয়। ওড়িশাকে হারিয়ে মুম্বইয়ের পয়েন্টস দাঁড়ালো ৩৭, যেখানে হাবাসের দল এটিকে-মোহনবাগানের খাতায় এখন ৪০ পয়েন্টস।

গ্রুপ টপ হতে গেলে মুম্বইয়ে জিততেই হবে। সেক্ষেত্রে রয় কৃষ্ণরা ড্র করলেও গ্রুপ চ্যাম্পিয়ন হবে। যদিও মুম্বই সিটি এফসির মনোবল বেড়ে রয়েছে বলে মনে করছে না এটিকে-মোহনবাগান শিবির। দলের সঙ্গে যুক্ত এক কর্মকর্তার মতে, “আরে বাবা, ওরা তো গত ছটা ম্যাচ জিততে পারেনি। সপ্তম ম্যাচে এসে জিতল। ভাগ্য ভালো তাদের শেষ দিকে তারা ওড়িশার মতো দলকে পেয়ে গিয়েছে। অথচ আমাদের খেলতে হয়েছে হায়দরাবাদের মতো কঠিন প্রতিপক্ষের সঙ্গে।”

তিনি আরও যোগ করেছেন, “ভাঙা-চোরা দল ওড়িশা। যদি ওরা না হারাতে পারত তাহলে আমাদের সঙ্গে তাদের খেলাই উচিত ছিল না। ছ’গোল হয়তো একটু বেশি হয়ে গেল ঠিকই। তবে এই ফলাফলই আশা করা যায়। রবিবারের ম্যাচ একাবারে অন্য একটা ম্যাচ।” সুতরাং হাবাস বাহিনী মুম্বইয়ের ছ’গোলকে গুরুত্ব দিতে নারাজ। রবিবারে সুবুজ-মেরুণ বাহিনীও আত্মবিশ্বাস নিয়েই মাঠে নামবে।