“মানুষের পাশে থাকতে চাই”, রাজনীতিতে আসার ইচ্ছাপ্রকাশ করলেন বাগানের বাজপাখি শিল্টন

0

কলকাতা: সামনেই বঙ্গে ২১ এর নির্বাচন, আর তার আগেই নিজেদের পেশার পাশাপাশি অনেক তারকারাই রাজনীতিতে যোগ দিচ্ছেন। মানুষের জন্য কাজ করার লক্ষ্যে বিভিন্ন দলের রাজনৈতিক পতাকা হাতে তুলে নিচ্ছেন ফিল্ম জগত তথা ক্রীড়া জগতের একাধিক ব্যক্তিত্ব। এবার রাজনীতিতে নামার ইচ্ছাপ্রকাশ করলেন কলকাতা ময়দানের পরিচিত মুখ গোলরকিপার শিল্টন পাল। তবে এই মূহুর্তে না হলেও ভবিষ্যতে মানুষের পাশে দাঁড়ানোর লক্ষ্যে রাজনীতির পথে বেছে নিতে চান বাগানের বাজপাখি।

এবারের নির্বাচনে কোনও রাজনৈতিক দলে যোগ দেবেন কিনা সেই বিষয়ে এখনও খোলসা করেননি তিনি। সর্বভারতীয় এক সংবাদমাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে শিল্টন বলেছেন, “ব্যক্তিগত ভাবে আমি অনেক মানুষের পাশে দাঁড়াই। আমফানের সময়ও সুন্দরবন অঞ্চলে বহু মানুষের পাশে দাঁড়াতে পেরে আমার খুব আনন্দ হয়েছিল। এখানে কোনও স্বার্থ ছিল না। রাজনীতিতে এলেও এই ভাবেই কাজ করতে চাই, মানুষের পাশে থাকতে চাই। আগে এই দলবদলের খেলা শেষ হোক। তারপর আমি আমার আদর্শ নিয়ে রাজনীতির ময়দানেও নামতে চাই।”

শিল্টন আরও বলেন, “আমি বিশ্বাস করি কোনও আদর্শের প্রতি যদি মানুষের সত্যিই বিশ্বাস থাকে, তবে সে দল বদল করে না। মত পার্থক্য তৈরি হলেও না। এই সুবিধার রাজনীতি বন্ধ হওয়া উচিত। আমি আগে কখনও এটা সবার সামনে আনিনি। তাই এই সামাজিক অবক্ষয়ের শেষ হওয়া উচিত বলে আমি মনে করি। তবে এই আবহাওয়ায় কোনও দলে যোগ দিতে চাই না।”