আগামী মরসুমে আইএসএলে বেঙ্গালুরু এফসি থেকে এই মিডফিল্ডারকে সই করানোর লড়াইয়ে দুই প্রধান এবং ওড়িশা এফসি

0

কলকাতা: আইএসএলের গ্রুপ পর্বের খেলা শেষ, বিদায় নিয়েছে অনেক দল। সেই দলগুলি এখন চাইছে আগামী মরসুমের জন্য দলগঠনের কাজ এগিয়ে রাখতে। প্রথম আইএসএলে ইস্টবেঙ্গলের প্রদর্শন একেবারেই হতাশাজনক। ফলে কোচ রবি ফাউলার সহ অন্য টিম ম্যানেজমেন্ট কর্তারা চাইছেন দলগঠনের কাজ এগিয়ে রাখতে। সূত্রের পাওয়া খবর অনুসারে, ইস্টবেঙ্গল আগামী আইএসএল মরসুমের জন্য বেঙ্গালুরু এফসি থেকে সুরেশ সিং ওয়াংজামকে সই করানোর প্রতিযোগিতায় রয়েছে।

জানা গিয়েছে, শুধু ইস্টবেঙ্গলই নয় মণিপুরের এই মিডফিল্ডারকে সই করানোর দৌড়ে রয়েছে এটিকে-মোহনবাগান ও এই মরসুমের লাস্ট বয় ওড়িশা এফসি। ওয়াংজামকে ইন্ডিয়ান অ্যারোসের হয়ে খেলার জন্য নির্বাচন করা হয়েছিল। এটি অল ইন্ডিয়া ফুটবল ফেডারেশনের মালিকানাধীন দল, যা তাদের খেলতে সময় দেওয়ার জন্য ভারতের অনূর্ধ্ব -২০ খেলোয়াড় সমন্বিত থাকবে।

আইএসএলের ২০১৯-২০ মরসুম থেকেই বেঙ্গালুরু এফসি দলে ছিলেন তিনি। এই মরসুমে একটি গোলও রয়েছে তার ঝুলিতে। ওয়াংজাম ভারতের অনূর্ধ্ব -১৭ দলের প্রতিনিধিত্ব করেছিলেন, ভারতে আয়োজিত ২০১৭ সালে ফিফা অনুর্দ্ধ- ১৭ বিশ্বকাপে অংশ নিয়েছিল। এখন এটাই দেখার শেষমেশ তরুণ এই মিডফিল্ডারকে তুলে নিয়ে কে বাজিমাত করে।