দল গোছাতে তৎপর লাল-হলুদ ম্যানেজমেন্ট, কথাবার্তা চলছে নর্থইস্ট ইউনাইটেডের নিনথোই মিতেই-এর সঙ্গে

0

কলকাতা: এই মরসুমে ইনভেস্টর না পাওয়ায় আগে ভাগে দল গোছাতে ব্যর্থ হয়েছিল এসসি ইস্টবেঙ্গল। এইবার আর এক ভুল করতে চায় না ক্লাব ম্যানেজমেন্ট। জানা গিয়েছে, অন্য দল থেকে ছেড়ে দেওয়া খেলোয়াড়দের টার্গেট করছে ইস্টবেঙ্গল। আর এই টার্গেটের মধ্যে রয়েছে নর্থইস্ট ইউনাইটেডের নিনথোই মিতেই। এসসি ইস্টবেঙ্গল ম্যানেজমেন্ট ইতিমধ্যেই তার সাথে আলোচনা শুরু করেছেন।

ভারতের অনুর্দ্ধ- ২০ দলে খেলেন নিনথোই মিতেই। এই মরসুমে নর্থইস্ট ইউনাইটেডে মিডফিল্ডার হিসেবে ছিলেন। ফিফা জুনিয়র বিশ্বকাপেও দুরন্ত ফর্মে খেলেছিলেন নিনথোই মিতেই। রাতারাতি ভারতীয় দলের তারকা ফুটবলে পরিণত হয়েছিলেন তিনি। মণিপুরে জন্মগ্রহণকারী মেতেই এইআইএফএফ এলিট অ্যাকাডেমি ব্যাচের অংশ ছিল যা ভারতে আয়োজিত হতে যাওয়া ২০১৭ সালের ফিফা অনূর্ধ্ব -১৭ বিশ্বকাপের জন্য প্রস্তুতি নিচ্ছিল।

তবে ইস্টবেঙ্গলের ক্ষেত্রে এইবার আগে ভাগে সিদ্ধান্ত না নিলেও দল গঠনে খামতি দেখা যাবে। জানা গিয়েছে, গোয়ায় চলতি আইএসএল ২০২০-২১ মরশুমে সোনার বুটের দৌড়ে থাকা এফসি গোয়ার ইগর অ্যাঙ্গুলোকে টার্গেট করেছে ইস্টবেঙ্গল। অন্যদিকে হায়দরাবাদ এফসি থেকে ছেড়ে দেওয়া আরিদানে সান্তানাকেও টার্গেট করেছে লাল-হলুদ ম্যানেজমেন্ট। হায়দরাবাদের সাথে চুক্তি শেষ হয়েছে সান্তানার।