হায়দরাবাদ এফসির এই ডিফেন্ডারকে বড় অফার করল লাল-হলুদ ম্যানেজমেন্ট

0

কলকাতা: ইনভেস্টর জট না কাটলেও দল গোছাতে তৎপর এসসি ইস্টবেঙ্গল। জানা গিয়েছে, অন্য দল থেকে ছেড়ে দেওয়া খেলোয়াড়দের টার্গেট করছে ইস্টবেঙ্গল। র‍্যাডারে রয়েছে বেশ কয়েকজন খেলোয়াড়। তবে এবার ইস্টবেঙ্গল ম্যানেজমেন্টের চোখ পড়েছে হায়দরাবাদ এফসির ডিফেন্ডার চিঙ্গেলসানা সিং -এর উপর। চলতি আইএসএল মরসুমে দুরন্ত ফর্মে ছিলেন এই সানা সিং।

এই আইএসএলে মোট ১৮ টি ম্যাচ খেলেছেন এই ডিফেন্ডার। সাতবার ক্লিনশিট রয়েছে দলের হয়ে। এসসি ইস্টবেঙ্গল ম্যানেজমেন্ট ইতিমধ্যেই বেশ বড় অফার করেছে সানাকে। তবে সমস্যা হল হায়দরাবাদ এফসির সাথে ২০২২ সাল পর্যন্ত চুক্তি রয়েছে তাঁর। সেক্ষেত্রে হায়দরাবাদ সানাকে নাই ছাড়তে পারে। তাই সানাকে পেতে আরও বড় অফার করতে হতে পারে লাল-হলুদ ম্যানেজমেন্টকে।

এছাড়াও ইস্টবেঙ্গলের টার্গেটের মধ্যে রয়েছে নর্থইস্ট ইউনাইটেডের নিনথোই মিতেই। এসসি ইস্টবেঙ্গল ম্যানেজমেন্ট ইতিমধ্যেই তার সাথে আলোচনা শুরু করেছেন। জানা গিয়েছে, গোয়ায় চলতি আইএসএল ২০২০-২১ মরশুমে সোনার বুটের দৌড়ে থাকা এফসি গোয়ার ইগর অ্যাঙ্গুলোকে টার্গেট করেছে ইস্টবেঙ্গল। অন্যদিকে হায়দরাবাদ এফসি থেকে ছেড়ে দেওয়া আরিদানে সান্তানাকেও টার্গেট করেছে লাল-হলুদ ম্যানেজমেন্ট। হায়দরাবাদের সাথে চুক্তি শেষ হয়েছে সান্তানার।