একশো শতাংশ উজাড় করে দলকে চ্যাম্পিয়ন করে বাবার ইচ্ছা পূরণ করতে চান মনবীর

0

গোয়া: মরসুমের শুরুতে এফসি গোয়া এবং জাতীয় দলের স্ট্রাইকার মনবীর সিংকে তুলে নিয়ে চমক দিয়েছিল এটিকে-মোহনবাগান। ৮০ লাখ টাকায় মনবীরকে ছেড়েছিল এফসি গোয়া। এরপর সবুজ-মেরুণ ব্রিগেডে যোগ দিয়ে ম্যানেজমেন্টকে হতাশ করেননি মনবীর। আইএসএলে এই মরসুমে ছটি গোল করেছেন তিনি, সেমিফাইনালে দ্বিতীয় লেগে নর্থইস্ট ইউনাইটেডের বিরুদ্ধে গোলটিকেই এগিয়ে রাখছেন মনবীর।

আগামী তিন বছরের জন্য সবুজ-মেরুণ জার্সি গায়ে খেলবেন এই পাঞ্জাব তনয়। শনিবার শক্তিশালী মুম্বই সিটি এফসির বিরুদ্ধে ফাইনালে নামবে হাবাসের দল। কঠিন লড়াইয়ের সম্মুখীন হবে এটিকে-মোহনবাগান। তার আগে মনবীর বলছেন, বাবার জন্যই জিততে চান ফাইনাল। মনবীর বলেন, “বাবা আমার কাছ থেকে গোল চেয়েছিলেন। বলেছিলেন, নিজের একশো শতাংশ উজাড় করে দলকে ফাইনালে তোলো ও চ্যাম্পিয়ন হও। বাবার ইচ্ছা পূরণ করতেই হবে। জানি, মুম্বই শক্তিশালী দল তবে ওরা অপরাজেয় নয়।”

তিনি আরও বলেন, “গ্রুপ লিগে মুম্বইকে একবারও হারাতে পারিনি, আগের ভুলত্রুটু শুধরে নিয়ে ফাইনালে খেলতে নামব। আমাদের দল যে রকম ছন্দে রয়েছে, তাতে সাফল্য পাওয়ার ব্যাপারে আমরা আশাবাদী, এর আগে এফসি গোয়ার হয়ে খেলার সময় একবার ফাইনালে উঠেছিলাম, কিন্তু চ্যাম্পিয়ন হতে পারিনি। এবার সেই স্বপ্ন পূরণ করতে চাই। নর্থইস্টের বিরুদ্ধে দুই ডিফেন্ডারকে কাটিয়ে গোল করেছি। বেশ ভালো লেগেছে।”