হায়দ্রাবাদের লিস্টন কোলাসোকে দলে নিতে কঠিন লড়াইয়ে আইএসএল দলগুলি

0

কলকাতা: আগামী মরসুমের জন্য দলগঠনের কাজ এগিয়ে রাখতে চাইছে আইএসএলের সব দলগুলি। ভালো ভালো ফুটবলার নিজেদের র‍্যাডারে রাখার দৌড় শুরু হয়ে গিয়েছে। সেই রকম আগামী মরসুমেও ভুলত্রুটি শুধরে আরও শক্তিশালী দল নামাতে তৎপর এটিকে-মোহনবাগান ম্যানেজমেন্ট। ক্লাব সূত্রে খবর, এই মরসুমে হায়দ্রাবাদ এফসিতে খেলা তরুণ ফরোয়ার্ড লিস্টন কোলাসোকে টার্গেট করেছে সবুজ-মেরুণ শিবির।

মূলত এই মরসুমে সুপার সাব হিসেবে খেললেও দুরন্ত ফর্মে ছিলেন ২২ বছর বয়সি গোয়ার এই ফুটবলার। সুপার সাব হিসেবে এই মরসুমে লিস্টন দুটি গোল ও তিনটি অ্যাসিস্ট করেছেন। এটিকে-মোহনবাগান ছাড়াও আইএসএলের অন্যান্য দলগুলি যেমন এফসি গোয়া, নর্থইস্ট ইউনাইটেড এফসি। তবে লিস্টনকে দলে ধরে রাখতে মরিয়া হায়দ্রাবাদ। চুক্তি রয়েছে ২০২২ সাল পর্যন্ত।

সুতরাং, অন্য দলগুলি ঝাঁপালেও লিস্টনকে কার্যত ছাড়ছে না হায়দ্রাবাদ এফসি। এছাড়াও এটিকে-মোহনবাগানের র‍্যাডারে রয়েছে চেন্নাইয়ান এফসির ডিফেন্ডার দীপক টাংরি। দলের শক্তিশালী ডিফেন্সকে আরও মজবুত করতেই দীপকে চাইছে সবুজ-মেরুণ শিবির। এই মরসুমেই চেন্নাইয়ান এফসির সঙ্গে চুক্তি শেষ হয়ে যাবে দীপকের। ফ্রি এজেন্ট হিসেবে সহজেই চণ্ডীগড়ের এই ফুটবলারকে তুলে নিতে মরিয়া এটিকে-মোহনবাগান।