ফাইনালের আগে নাওরেম বিতর্ক, এটিকে-মোহনবাগানের ক্ষতিপূরণের দাবি খারিজ

0

কলকাতা: জানুয়ারি ট্রান্সফার উইন্ডোতে নিজেদের দলের শক্তি বাড়াতে সবুজ-মেরুণের প্রাক্তন যোদ্ধা নংদাম্বা নাওরেমকে কেরালা ব্লাস্টার্স থেকে লোনে নিয়েছিল এটিকে-মোহনবাগান। তারপর অনুশীলনের সময় দেখা যায়, হাঁটুর চোটে জর্জরিত নাওরেম। অল ইন্ডিয়া ফুটবল ফেডারেশনকে কেরালা ব্লাস্টার্সের এই কীর্তির বিষয়ে অভিযোগ জানিয়েছিল এটিকে-মোহনবাগান কর্তৃপক্ষ।

কেরালা ব্লাস্টার্সের তরফ থেকে অজুহাত দেওয়া হয়েছিল, খোদ নাওরেমই নিজের চোট লুকিয়েছেন। এবার আইএসএল ফাইনালের আগে আবারও চড়ে বসল নাওরেম বিতর্ক। এই বিষয়ে শুক্রবার ফেডারেশনের প্লেয়ার্স স্টেটাস কমিটির তরফ থেকে জানিয়ে দেওয়া হয়েছে, নাওরেমকে নিয়ে কেরালার সঙ্গে এটিকে-মোহনবাগানের যে চুক্তি হয়েছিল তা বহাল থাকবে। সেই সঙ্গে ক্ষতিপূরণের দাবিও খারিজ করে দেওয়া হয়েছে।

তবে আবারও দশ দিনের মশ্যে আবেদন করতে পারবে এটিকে-মোহনবাগান। আইএসএল কর্তৃপক্ষের কাছে গোটা বিষয় তুলে ধরেছিলএটিকে-মোহনবাগান ম্যানেজমেন্ট। মেডিকাল টেস্টেও পাশ করতে পারেননি এই মনিপুরি ফুটবলার। এর ফলে এটিকে-মোহনবাগানের দাবি যে, নাওরেমকে দেওয়ার জন্য যে বাড়তি অর্থ নেওয়া হয়েছিল তা মিটিয়ে দেওয়ার। কেরালা যদিও সেই অর্থ ফেরত দিতে রাজি নয়। ফলে দুই শিবিরের মধ্যে সংঘাত চলছিলই।