সঞ্জনার সাথে সাত পাকে বাঁধা পড়ছেন বুমরাহ, গোয়ায় হবে বিয়ের অনুষ্ঠান

0

কলকাতা: সোমবারই নতুন ইনিংস শুরু করতে চলেছেন ভারতীয় দলের পেসার জসপ্রীত বুমরাহ। টিভি সঞ্চালক সঞ্জনা গণেশনের সঙ্গে গোয়ায় সাত পাকে বাঁধা পড়তে চলেছেন তিনি। সূত্র মারফৎ জানা গিয়েছে, করোনা আবহে একেবারে ঘনিষ্ঠ আত্মীয়দের উপস্থিতিতেই বিয়ে সারতে চলেছেন বুমরাহ। তেমন কোনও জাঁকজমক থাকছে না বিয়ের আয়োজনে। বুমরাহ এবং সঞ্জনার পরিবারের মোট ২০-২৫ জন সদস্যকে নিয়েই হবে তাঁদের বিয়ের অনুষ্ঠান।

এমনকি উপস্থিত অতিথিদের প্রত্যেককেই ফোন আনতেও বারণ করা হয়েছে। কারণ পাত্র বা পাত্রী কেউই বিষয়টি নিয়ে বেশি হইচই চান না। এমনকী সরকারিভাবে দু’জনের কেউই বিষয়টি নিয়ে মুখও খোলেননি। সূত্রের খবর, ছুটি নিয়েছিলেন সঞ্জনা। এদিকে আবার ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজের টেস্টে খেলেননি বুমরাহ। তিনিও ব্যক্তিগত কারণে ছুটি চাওয়ার পরই শেষ টেস্ট থেকে বুমরাহকে ছুটি দিয়েছিল বিসিসিআই। তখন থেকেই তাঁর বিয়ে নিয়ে জল্পনা শুরু হয়।

প্রথমে শোনা যায়, অভিনেত্রী অনুপমা পরমেশ্বরণের সঙ্গে বিয়ে ঠিক হয়ে গিয়েছে এই ক্রিকেটারের। পরবর্তীতে জানা যায়, পাত্রী আর কেউ নন ভারতীয় ক্রিকেট জগতের অত্যন্ত পরিচিত মুখ সঞ্জনা। নিয়মিত বিভিন্ন খেলার অনুষ্ঠানের সঞ্চালনা করেন তিনি। আইসিসির একাধিক টুর্নামেন্টেও সম্প্রচারকারীদের অনুষ্ঠানের সঞ্চালনা করেছেন। তবে বেশ কিছুদিন ধরেই বুমরাহ-র সঙ্গে সম্পর্ক রয়েছে সঞ্জনার। এ বিষয়ে দু’জনের কেউ প্রকাশ্যে কখনও মুখ খোলেননি। এবারও তাই সবার অলক্ষ্যেই বিয়ে সারছেন এই জুটি।