মহেন্দ্র সিং ধোনির বন্ধুকে নির্বাচনে প্রার্থী করলেন মমতা বন্দ্যোপাধ্যায়

0

কলকাতা: যেখানে বিজেপি পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য তাদের অনেক সংসদ সদস্যকে মাঠে নামিয়েছে অন্যদিকে, রাজ্যের মুখ্যমন্ত্রী এবং তৃণমূল কংগ্রেস প্রধান মমতা বন্দ্যোপাধ্যায় ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির পুরানো এবং খুব ঘনিষ্ঠ বন্ধু প্রদীপ সরকারকে টিকিট দিয়েছেন।

ভারতীয় ক্রিকেট দলে যোগদানের আগে মহেন্দ্র সিং ধোনি যখন পশ্চিমবঙ্গের খড়গপুরে রেলওয়ে স্টেশনে টিটি হিসাবে কাজ করতেন এবং টেনিস বল দিয়ে ২০০-৩০০ টাকার কোনও ক্রিকেট টুর্নামেন্ট খেলতেন তখন প্রদীপ সরকার খড়গপুরে ধোনির খুব কাছের সঙ্গী ছিলেন। ধোনির জীবনের উপর নির্মিত ছবি এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি ছবিতে প্রদীপ সরকারের গল্পও রয়েছে। ধোনি এখনও তার পুরানো বন্ধুদের ভুলে যাননি। তিনি সর্বদা তাদের সাথে যোগাযোগ রাখেন।

প্রদীপ সরকার খড়গপুর সদর বিধানসভা আসনে ২০১৯ সালের উপনির্বাচনে ২১ হাজারেরও বেশি ভোটে জিতেছিলেন। মমতা বন্দ্যোপাধ্যায় আবারও তাকে খড়গপুর সদর আসন থেকে প্রার্থী করেছেন। প্রদীপ এবারও তার জয়ের ব্যাপারে অনেক আশাবাদী। ধোনির এই পুরনো বন্ধু মুখোমুখি হবেন বিজেপির হিরণ চ্যাটার্জীর সঙ্গে। হিরণ বাংলা চলচ্চিত্রের একজন অভিনেতা। তাঁর জনপ্রিয়তার কারণেই বিজেপি তাকে মাঠে নামিয়েছে।