আইএসএলে গোল্ডেন গ্লাভস জয়ীকে ছেড়ে অমরিন্দরের সঙ্গে শীঘ্রই চুক্তি পাকা করতে চলেছে এটিকে-মোহনবাগান

0

কলকাতা: এইবারের মতো আইএসএলের মরসুম শেষ। গত ১৩ মার্চ শনিবার মুম্বই সিটি এফসির কাছে ফাইনাল হেরেছে এটিকে-মোহনবাগান। কিন্তু ফাইনাল ম্যাচে ভাগ্য সাথ না দিলেও এইবারের আইএসএলে অন্যতম সেরা দল এটিকে-মোহনবাগান। সেই বিষয়ে কোনও সন্দেহই নেই। আইএসএল ২০২১ এর ব্যক্তিগত পুরস্কার সেরা গোলকিপার ও ফুটবলার এটিকে-মোহনবাগানের ঝুলিতেই। এবার আগামী মরসুমে ভুলত্রুটি শুধরে আরও শক্তিশালী দল নামাতে তৎপর এটিকে-মোহনবাগান ম্যানেজমেন্ট। যদিও এই মরসুম এখনও শেষ হয়নি এটিকে মোহন বাগানের, এএফসি কাপে খেলবে তারা।

তবে সবুজ-মেরুণ ম্যানেজমেন্টের নজরে রয়েছে মুম্বই সিটি এফসির গোলকিপার অমরিন্দর সিং। ইতিমধ্যেই অমরিন্দরের এজেন্টের সঙ্গে কথাবার্তা শুরু করেছে এটিকে মোহন বাগান কর্তারা, প্রাথমিক কথাবার্তা যদিও জানুয়ারি থেকেই চলছে। তবে অমরিন্দরকে নিয়ে এবার ইতিবাচক কথাবার্তা হয়েছে, অর্থাৎ মুম্বই সিটির তারকা গোলাকিপারের সবুজ-মেরুণ জার্সি গায়ে দেওয়া এখন শুধুই সময়ের অপেক্ষা। শীঘ্রই পাকা হয়ে যাবে চুক্তি।

এই মরসুমের আইএসএলে গোল্ডেম গ্লাভস জয়ী অরিন্দম ভট্টাচার্য ২৩ টি ম্যাচ খেলেছেন। চাপের মূহুর্তে নজর কেড়েছেন এই গোলকিপার। এইরকম ভরসার গ্লাভস থাকলে দলেরই সুবিধা। তাও মুম্বইয়ের অমরিন্দরকে চাইছে ম্যানেজমেন্ট। জানা গিয়েছে, মার্চের শেষে কিংবা এপ্রিলের শুরুতে আবার একসঙ্গে হবে এটিকে মোহন বাগানের ফুটবলাররা। ভারতে কয়েক সপ্তাহ অনুশীলন করে মালদ্বীপে যাবে এএফসি কাপের গ্রুপের ম্যাচ খেলতে। এছাড়াও এটিকে-মোহনবাগানের র‍্যাডারে রয়েছে চেন্নাইয়ান এফসির ডিফেন্ডার দীপক টাংরি।