এসসি ইস্টবেঙ্গল ছেড়ে অন্য কাজের সন্ধানে ফাউলার! ইঙ্গিত দিলেন নিজেই

0

কলকাতা: শেষ মূহুর্তে আইএসএল খেলার সিদ্ধান্ত নেয় এসসি ইস্টবেঙ্গল। হেড কোচ রবি ফাউলারের সাথে অভিষেক আইএসএল মরসুমের একেবারেই ভালো যায়নি লাল-হলুদ ব্রিগেডের। লিগ টেবিলে নবম সাথে থেকেই এই মরসুমের আইএসএল থেকে বিদায় নেয় এসসি ইস্টবেঙ্গল। তবে দলের পারফর্মেন্স জঘন্য হলেও জানা গিয়েছে ইনভেস্টর শ্রী সিমেন্ট থাকলে কোচ রবি ফাউলারকেও রেখে দেওয়া হবে আগামী মরসুমের জন্য।

চুক্তি রয়েছে এখনও এক বছরের, কিন্তু এরই মধ্যে ইস্টবেঙ্গল ছাড়ার ইঙ্গিত দিলেন রবি ফাউলার। নয়া কাজের অফারের সন্ধানে রয়েছেন ফাউলার। জানা গিয়েছে, ফাউলার আবেদন করেছেন স্কটল্যান্ডের ক্লাব আবেরডিনের চেয়ারম্যানের কাছে, কোচ পদে নিয়োগ হতে চাইছেন ফাউলার। এই খবর সামনে আসতেই মনে হচ্ছে ফাউলার আর ইস্টবেঙ্গলে থাকতে চাইছেন না।

আরেবডিনের বিদায়ী কোচ ডেরেক ম্যাকইনেসের পরিবর্তে যদিও ফাউলার ছাড়া আরও অনেকেই দৌড়ে আছেন। নাম রয়েছে স্টিফেন গ্লাসের। আইএসএলে ইস্টবেঙ্গলের এত হতশ্রী প্রদর্শনের কারণে লিভারপুল কিংবদন্তি ফাউলারের দায়িত্ব ও অভিজ্ঞতা নিয়ে প্রশ্ন উঠেছিল। নানান কারণে সমর্থকদের ক্ষোভও দেখা গিয়েছিল ফাউলারের উপরে। কিন্তু পরের মরসুমে ভালো দল পেলে যে ফাউলার ইস্টবেঙ্গলে সাফল্য এনে দিতে পারবে না তাও বলা যাচ্ছে না।