ক্লাবকর্তাদের সবুজ সঙ্কেতের আশায় মার্চের শেষে শ্রী সিমেন্টের কর্ণধার আসছেন কলকাতায়

0

কলকাতা: গত সেপ্টেম্বরে ইস্টবেঙ্গল ক্লাবের ইনভেস্টর হিসেবে আত্মপ্রকাশ করে শ্রী সিমেন্ট। এরপরই দল আইএসএল টুর্নামেন্টে প্রবেশ করে। কিন্তু আইএসএলে খারাপ ফর্ম এবং আ শেষ হতেই লাল-হলুদ শিবিরে ইনভেস্টরের সঙ্গে বিচ্ছেদের কালো মেঘ ঘনিয়ে এসেছিল লাল-হলুদ শিবিরে। ইনভেস্টর সংস্থা শ্রী সিমেন্টের সাথে চুক্তি হওয়ার পর থেকেই ক্লাবকর্তাদের চাপানউতোর চলছিল ফাইনাল টার্মশিট সই নিয়ে।

ক্লাবকর্তারা কোনওমতেই ফাইনাল টার্মশিট সই করতে আগ্রহী নয়। চুক্তিপত্র স্বাক্ষরিত না হওয়ায় বোর্ড গঠন হয়ে ওঠেনি। জানা গিয়েছিল, মার্চের শেষ সপ্তাহেই এর ফয়সালা হতে পারে, কারণ সেই সময় কলকাতায় ফিরছেন শ্রী সিমেন্টের কর্ণধার হরিমোহন বাঙ্গুর। আজ অর্থাৎ ১৮ মার্চ তিনি ভারতে আসছেন। এরপর মার্চের ১৯ থেকে ২৩ তারিখ তিনি দিল্লি ও হায়দ্রাবাদে থাকবেন, সেখানে তার ব্যবসার মিটিং রয়েছে। কলকাতায় আসতে আসতে হয়ে যাবে মার্চের ২৪-২৬। ক্লাবকর্তারা সবুজ সঙ্কেত দিলেই হরিমোহন বাঙ্গুর ফাইনাল চুক্তি ঘোষণা করা হবে।

অর্থাৎ পুরো বিষয়টাই ক্লাবকর্তাদের হাতে রয়েছে। বলা বাহুল্য, এই সই না করলে আগামী মরসুমের পরিকল্পনা চূড়ান্ত করা যাচ্ছে না। টার্মশিটে সই না হলে আগামী মরসুমের জন্য কাজ একেবারেই এগোবে না বলেই ইনভেস্টর সূত্রে জানা গিয়েছে। এর ফলে আগামী মরসুমেও তাড়াহুড়ো করে দল গঠনের কাজ করতে হতে পারে ইস্টবেঙ্গলকে। যার ফলে আবারও শক্তিশালী দল গঠন না করে টুর্নামেন্টে নেমে খারাপ পারফর্ম হবে দলের।