কোহলি বাটলারের মধ‍্যে ঠিক কি হয়েছিল, জানেনই না মর্গ‍্যান 

0

আহমেদাবাদ : শনিবার ছিল ইন্ডিয়া বনাম ইংল‍্যান্ডের টি- ২০ সিরিজের শেষ ফয়সলার ম‍্যাচ। সেদিনের ম‍্যাচে হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর জয়ের খেতাব ছিনিয়ে নেয় টিম ইন্ডিয়া। প্রথমে ব‍্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ইন্ডিয়া করেছিল দুই উইকেটে ২২৪ রান। সেই রান তাড়া করতে নেমে ইংল‍্যান্ড ২০ ওভারে ৮ উইকেটে ১৮৮ রান করতে সক্ষম হয়।

ফলে জয়ের খেতাব অর্জন করে নেয় টিম ইন্ডিয়া। কিন্তু ওই দিন খেলা চলাকালিন ঘটেছিল আরোও একটি ঘটনা। খেলার মাঝেই ইন্ডিয়ার ক‍্যাপটেন বিরাট কোহলির সঙ্গে জস বাটলারের বাদানুবাদ হয়। তবে বিষয়টি নিয়ে পরিষ্কার ভাবে কিছু জানেন না ইংল‍্যান্ডের অধিনায়ক অইন মর্গ‍্যান। তিনি বলেছেন ‘ঠিক কি ঘটেছিল পরিষ্কার ভাবে আমি জানি না।

তবে এ বিষয়ে কোনো সন্দেহ নেই খেলার বিষয়ে বিরাট খুব আগ্রাসী ধরনের। তাই খেলা চলতে চলতে এরকম তর্কাতর্কি হতেই পারে এটা স্বাভাবিক একটি ঘটনা। এ ক্ষেত্রে হয়তো সেরকমই কিছু হয়েছিল।’ এছাড়াও ইংল‍্যান্ড অধিনায়কের বক্তব‍্য,’ আমরা খুব একটা খারাপ খেলিনি তবে ইন্ডিয়া যোগ‍্য দল হিসেবেই জিতেছে, আমাদের দলের বেন স্টোকস টি-টোয়েন্টিতে ফর্মে ছিলেন না তবে সে যথেষ্ট ভালো খেলেছে, সুযোগ গুলোকে কাজে লাগিয়েছে’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here