ভারতীয় ফুটবলপ্রেমীদের জন্য খুশির খবর: সম্প্রচার হবে ভারতের দুটি প্রীতি ম্যাচ

0

দুবাই: সংযুক্ত আরব আমিরশাহিতে ভারতীয় ফুটবল দলের জাতীয় শিবির শুরু হয়ে গিয়েছে। আরবের মাটিতে ক্যাম্প চলাকালীন দুটি ফ্রেন্ডলি ম্যাচ খেলবে ভারত। সেই নিয়েই সোশ্যাল মিডিয়ায় দাবি উঠেছিল যে এই ম্যাচগুলি সম্প্রচার করার জন্য। ক্রিকেটের ম্যাচ যখন সম্প্রচার হয় তাহলে কেন ভারতীয় ফুটবল দলের ম্যাচ কেন দেখানো হবে না, এমনটাই দাবি করেন দেশের ফুটবলপ্রেমীরা। অনেকেই অভিযোগ আনতে শুরু করে অল ইন্ডিয়া ফুটবল ফেডারেশন ও স্টার স্পোর্টস চ্যানেলের বিরুদ্ধে। তবে শেষমেশ জয় ভারতীয় ফুটবলপ্রেমীদের।

টেলিভিশন চ্যানেল ডিসকভারির স্পোর্টস চ্যানেল ইউরোস্পোর্টস চ্যানেলে ভারতের এই দুটি ম্যাচ সরাসরি সম্প্রচারের দায়িত্ব নিয়েছে। স্টার স্পোর্টস এই ম্যাচ দুটি সম্প্রচার করতে পারত না কারণ দুটি ম্যাচই ভারতের অ্যাওয়ে ম্যাচ। সেই দেশের সম্প্রচারের চুক্তি নেই তাদের। ভারত তাদের প্রথম প্রীতি ম্যাচটি ২৫ মার্চ ওমানের বিরুদ্ধে এবং তারপরে দ্বিতীয় ম্যাচটি সংযুক্ত আরব আমিরশাহির বিরুদ্ধে ২৯ মার্চ দুবাইতে খেলবে।

ভারতীয় ফুটবল দলের প্রধান কোচ ইগর স্টিম্যাক অবশ্য আত্মবিশ্বাসী দল ভালো করবে। তবে অধিনায়ক সুনীলকে ছাড়া যে কাজ কঠিন হবে তা মেনে নিতে বাধ্য স্টিম্যাক। করোনা ভাইরাসে আক্রান্ত সুনীল ছেত্রী জাতীয় দলের বাইরে। জুনে আসন্ন বিশ্বকাপ কোয়ালিফায়ার্স পর্বের আগে তাদের দল নির্ধারণের জন্য ভারতের কোচ ইগর স্টিম্যাকের পক্ষে এই শিবির এবং ফ্রেন্ডলি ম্যাচ অত্যন্ত গুরুত্বপূর্ণ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here