ক্লাব বিক্রির অধিকার নেই ইনভেস্টরের, পিছু হটছেন লাল-হলুদ কর্তারা

0

কলকাতা: গত সেপ্টেম্বরে ইস্টবেঙ্গল ক্লাবের ইনভেস্টর হিসেবে আত্মপ্রকাশ করে শ্রী সিমেন্ট। এরপরই দল আইএসএল টুর্নামেন্টে প্রবেশ করে। এরপর থেকেই ফাইনাল টার্মশিটে সই নিয়ে লাল-হলুদ শিবিরে ক্লাব-ইনভেস্টরের সম্পর্কের জট অব্যাহত। ক্লাবকর্তারা কোনওমতেই সই করতে আগ্রহী নয়। চুক্তিপত্র স্বাক্ষরিত না হওয়ায় বোর্ড গঠন হয়ে ওঠেনি। এখন এই বিষয়ে ইস্টবেঙ্গল ক্লাবকর্তাদেরে দাবি, যে টার্মশিট তৈরি হয়েছিল তার বাইরেও একাধিক বিষয় যোগ হয়েছে।

যেখানে বলা হয়েছে, চুক্তিপত্র সই হলে যে নতুন সংস্থা তৈরি হবে, চুক্তি শেষ হলে সেই সংস্থার অধিকার ফের কিনে নিতে হবে ক্লাবকে। তাদের কথায়, বিনিয়োগকারীদের পাঠানো টার্মশিটে সই করলে তা ক্লাব বিক্রির সমান হবে। সেই কারণেই পিছনে হাঁটছেন লাল-হলুদ কর্তারা। সোমবার ইস্টবেঙ্গলের প্রাক্তন সচিব দীপক দাসের প্রয়াণ দিবসের একটি অনুষ্ঠান হয়। সেখানে উপস্থিত ছিলেন এসসি ইস্টবেঙ্গলের সিইও শিবাজী সমাদ্দার।

এই ক্লাব-ইনভেস্টর জট নিয়ে এসসি ইস্টবেঙ্গলের অন্যতম কর্তা শ্রেণিক শেঠ বলেছেন, “অক্টোবর মাসে আমরা চুক্তিপত্র পাঠিয়েছিলাম ইস্টবেঙ্গলকে। এখনও পর্যন্ত তা সই করে পাঠায়নি ওরা। কিছু জানানোও হয়নি। তাই শেষ বারের মতো চিঠি পাঠানোর কথা ভাবছি। জানতে চাওয়া হবে, ইস্টবেঙ্গল কর্তারা ঠিক কী চাইছেন।” এরই মধ্যে খুব শীঘ্রই ইনভেস্টর সংস্থা শ্রী সিমেন্টের তরফে ইস্টবেঙ্গল ক্লাবকর্তাদের চিঠি পাঠানো হতে পারে। এরপরই চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন শ্রী সিমেন্ট কর্তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here