চূড়ান্ত চুক্তিপত্র আলাদা নয়, সব ক্লাবের হাতেই: উল্টো সুর গাইছেন হরিমোহন বাঙ্গুর

0

কলকাতা: এসসি ইস্টবেঙ্গলে কিছুটা হলেও থমকে রয়েছে নতুন মরসুমের দল গঠনের প্রক্রিয়া। ফাইনাল টার্মশিটে সই নিয়ে লাল-হলুদ শিবিরে ক্লাব-ইনভেস্টরের সম্পর্কের জট অব্যাহত। ইস্টবেঙ্গলের শীর্ষকর্তা দেব্রবত সরকারের দাবি, যে টার্মশিট তৈরি হয়েছিল তার বাইরেও একাধিক বিষয় যোগ হয়েছে। যেখানে বলা হয়েছে, চুক্তিপত্র সই হলে যে নতুন সংস্থা তৈরি হবে, চুক্তি শেষ হলে সেই সংস্থার অধিকার ফের কিনে নিতে হবে ক্লাবকে। তাদের কথায়, বিনিয়োগকারীদের পাঠানো টার্মশিটে সই করলে তা ক্লাব বিক্রির সমান হবে।

অন্যদিকে ইস্টবেঙ্গলের ক্লাব সভাপতি প্রণব দাশগুপ্ত এর কথায় সমস্যা চলতি সপ্তাহে আলোচনার মাধ্যমে মিটে যাবে। এবার এই বিষয়ে মুখ খুললেন হরিমোহনবাবু বাঙ্গুর। তিনি বলেন, “আমি আরও কয়েকদিন কলকাতায় আছি। দুই চার দিনের মধ্যে কথা হবে। ক্লাব প্রতিনিধিদের বক্তব্য শুনব। তারপর আমাদের সিদ্ধান্ত জানিয়ে দেব। মউ চুক্তিপত্র এবং চূড়ান্ত চুক্তিপত্রে কোনও তফাৎ নেই। মউ চুক্তির সময় সব কিছু পড়েই তো ক্লাব কর্তারা স্বাক্ষর করেছিলেন। তাহলে এখন সমস্যা, আপত্তি কোথায়।”

তিনি আরও বলেন, “যদি দরকার পরে তাহলে চূড়ান্ত চুক্তিপত্র আমরাও প্রকাশ করতে রাজি আছি। আমরা কাউকে বিরক্ত করতে আসিনি। বরং ক্লাবকে জিজ্ঞাসা করা হোক তারা কি চায়। ক্লাব কর্তারা আমাদের সঙ্গে স্বাচ্ছন্দ্য বোধ করছেন কি না সেটা পরিষ্কার করে জানিয়ে দিক। আমরা জোর করে গাটছড়া বাঁধতে আসিনি। আমার হাতে কিছু নেই। এখন পুরো বিষয়টি ক্লাবের ওপর নির্ভর করবে। আমরা এখানে দর কষাকষি করতে আসিনি।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here