বকেয়া বেতন চেয়ে লাল-হলুদ ম্যানেজমেন্টকে চিঠি চার ফুটবলারের

0

কলকাতা: একের পর এক সমস্য লাল-হলুদ শিবিরে। সদ্য সমাপ্ত আইএসএলের মরসুমে এসসি ইস্টবেঙ্গলের স্কোয়াডে অংশ নেওয়া চারজন খেলোয়াড় তাদের বকেয়া বেতন চেয়ে ক্লাবকে নোটিশ পাঠিয়েছেন। এই খেলোয়াড়রা হলেন বলবন্ত সিং, সি কে ভিনেথ, ইউজিনিসেন লিন্ডোহ এবং অনিল চওয়ান। এই চারজন ফুটবলারই আইএসএল সপ্তম আসরে এসসি ইস্টবেঙ্গলের টিম ম্যানেজমেন্টকে বেতন দিয়ে চিঠি পাঠান এবং তারা দল ছাড়ার কথা বলেছে।

চিঠিটি প্রেরণের ১৫ দিনের মধ্যে যদি ইস্টবেঙ্গল অর্থ প্রদান না করে তবে এই খেলোয়াড়দের তাদের চুক্তি সমাপ্ত করার অধিকার রয়েছে। সেই সঙ্গে এই ফুটবলাররা অল ইন্ডিয়া ফুটবল ফেডারেশনের দ্বারস্থও হতে পারে। এমনিও ইস্টবেঙ্গলে কিছুটা হলেও থমকে রয়েছে নতুন মরসুমের দল গঠনের প্রক্রিয়া। ফাইনাল টার্মশিটে সই নিয়ে লাল-হলুদ শিবিরে ক্লাব-ইনভেস্টরের সম্পর্কের জট অব্যাহত। যদিও এত কিছুর মধ্যেও এসসি ইস্ট বেঙ্গলের জন্য কিছু সুসংবাদ রয়েছে।

মঙ্গলবার এআইএফএফ এর আপিল কমিটি ক্লাবের উপর আরোপিত টু-উইন্ডো ট্রান্সফার ব্যান প্রত্যাহার করেছে। ক্লাব এই ব্যানের বিরুদ্ধে আপিল করার পরে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। গত মরসুমের চুক্তিতে থাকা পিন্টু মাহাতো, রক্ষিত ডাগর, অভিষেক আম্বেরকর-সহ ইস্টবেঙ্গলের চার ফুটবলারের বকেয়া অর্থ না মেটানোর দায়ে এই নিষেধাজ্ঞা জারি করেছিল ফেডারেশন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here