চুক্তিপত্র পাঠাল ইনভেস্টর, সই করবেন নাকি নয়া স্পনসরের খোঁজ? কোন পথে হাঁটছেন লাল-হলুদ কর্তারা

0

কলকাতা: সমস্যার সমাধান এখনও হল না, লাল-হলুদ শিবিরে ফাইনাল টার্মশিটে সই নিয়ে ক্লাব-ইনভেস্টরের সম্পর্কের জট অব্যাহত। এরই মধ্যে বুধবার নতুন করে ক্লাবকে চুক্তির ড্রাফট পাঠালো ইনভেস্টর সংস্থা শ্রী সিমেন্ট। ইস্টবেঙ্গলের শীর্ষকর্তা দেব্রবত সরকারের দাবি ছিল, যে টার্মশিট তৈরি হয়েছিল তার বাইরেও একাধিক বিষয় যোগ হয়েছে। অন্যদিকে হরিমোহনবাবু বাঙ্গুরের কথায়, ইনভেস্টর কর্তা মউ চুক্তিপত্র এবং চূড়ান্ত চুক্তিপত্রে কোনও তফাৎ নেই।

যদিও ইনভেস্টরের পাঠানো এই চুক্তিপত্রে কোনওরকম পরিবর্তন করা হয়নি। ক্লাবের দাবি, বেশ কয়েকটি বিষয় সংশোধন না করা হলে সই করা সম্ভব নয়। হরিমোহন বাঙ্গুর স্পষ্ট জানিয়েছিলেন, “আমরা এখানে দর কষাকষি করতে আসিনি। আমরা জোর করে গাটছড়া বাঁধতে আসিনি। আমার হাতে কিছু নেই। এখন পুরো বিষয়টি ক্লাবের ওপর নির্ভর করবে।” ক্লাবকর্তারা কোনওমতেই ফাইনাল টার্মশিট সই করতে আগ্রহী নয়। চুক্তিপত্র স্বাক্ষরিত না হওয়ায় বোর্ড গঠন হয়ে ওঠেনি। আগামী মরসুমের দলগঠনের কাজও আটকে রয়েছে।

মূল চুক্তিপত্রে সই না হলে ইনভেস্টর শ্রী সিমেন্ট ক্লাবের সঙ্গে সম্পর্ক ত্যাগ করে দেবে। ইনভেস্টর কর্তারা চাইছে সিদ্ধান্ত তাড়াতাড়ি জানিয়ে দিক লাল-হলুদ কর্তারা। এরই মধ্যে জল্পনা শুরু হয়েছে ইস্টবেঙ্গল কর্তারা নাকি নয়া স্পনসর খুঁজতে শুরু করে দিয়েছেন। চুক্তিপত্রে স্বাক্ষর করার ইচ্ছা কোনওমতেই ক্লাবের নেই। ইতিমধ্যেই কয়েকটি সংস্থার সঙ্গে স্পনসর বিষয়ে কথাবার্তা শুরু করেছে লাল হলুদ কর্তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here