এসসি ইস্টবেঙ্গল ছাড়তে পারেন দেবজিৎ, নয়া ক্লাবের সন্ধানে এই বাঙালি গোলকিপার

0

কলকাতা: এই মরসুমের আইএসএলে একেবারেই ভালো প্রদর্শন করেনি এসসি ইস্টবেঙ্গল। তবে লাল-হলুদের তারকা বাঙালি গোলকিপার দেবজিৎ মজুমদার ভালোই ফর্মে ছিলেন। এই দুরন্ত পারফর্মেঞ্জের জন্যই ইস্টবেঙ্গল এই বাঙালি গোলকিপারকে ধরে রাখতে মরিয়া। যদিও দেবজিৎ তেমনটা চাইছেন না। নয়া দলের খোঁজে রয়েছেন তিনি। ভালো কোনও অফার পেলেই ছেড়ে যেতে পারেন ইস্টবেঙ্গল।

জানা গিয়েছে, ইতিমধ্যেই এইবারের আইএসএলের লিগ টেবিলে শেষে থাকা দল ওড়িশা এফসি দেবজিৎকে অফার করেছে। প্রাথমিক কথাবার্তা শুরু হয়েছে দেবজিৎ ও ক্লাব কর্তৃপক্ষের মধ্যে। তবে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়নি কিছুই। অন্যদিকে লাল-হলুদ শিবিরে সমস্যার সমাধান এখনও হল না, ফাইনাল টার্মশিটে সই নিয়ে ক্লাব-ইনভেস্টর সম্পর্কের জট অব্যাহত। এই সমস্যা দ্রুত না মেটাতে পারলে ফুটবলারদের সই করাতেও সমস্যায় পড়তে হবে এসসি ইস্টবেঙ্গলকে।

এই মরসুমে আইএসএলে ইস্টবেঙ্গলের হয়ে ১৫ টি ম্যাচ খেলে দেবজিৎ ৫০ টি সেভ করেছেন। কিন্তু গোলও খেয়েছেন অসংখ্য, লাল-হলুদ তবে ডিফেন্ডারদের থেকে গোলপোস্টের সামনে বেশি ভালো কাজ করেছেন দেবজিৎ। লিগ পর্যায়ে শেষের দিকে প্রথম একাদশে দেবজিৎকে বসিয়ে এসসি ইস্টবেঙ্গল খেলিয়েছিল সুব্রত পালকে। সেই নিয়েই বেশ অসন্তুষ্ট ছিলেন দেবজিৎ, ফলে ইস্টবেঙ্গলকে ছেড়ে দিয়ে নয়া ক্লাবের সন্ধানে তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here