এসসি ইস্টবেঙ্গলকে ছাপিয়ে নিনথোইকে বড় অফার করল সবুজ-মেরুন ম্যানেজমেন্ট

0

কলকাতা: আইএসএলের দলগুলি ইতিমধ্যেই অন্য দল থেকে ছেড়ে দেওয়া খেলোয়াড়দের টার্গেট করছে। পিছিয়ে নেই এই মরসুমের অন্যতম সেরা দল এটিক-মোহনবাগানও। এএফসি কাপ ও আগামী মরসুমের আইএসএলের জন্য আরও শক্তিশালী দলগঠনে তৎপর সবুজ-মেরুন শিবির। টার্গেটের মধ্যে রয়েছে নর্থইস্ট ইউনাইটেডের নিনথোই মিতেই।

যদিও এর আগে নিনথোইকে অফার করেছিল এসসি ইস্টবেঙ্গল। তবে ইনভেস্টর জনিত সমস্যার জন্য লাল-হলুদ শিবির দল গঠনের কাজ এগোতে পারছে না। তাই কার্যত এসসি ইস্টবেঙ্গলের থেকে মুখের গ্রাস কেড়ে নিচ্ছে এটিকে-মোহনবাগান। জানা গিয়েছে, নিনথোইয়ের মূল ট্রান্সফার ৬২ লক্ষ টাকা হলেও এর থেকে অনেক বেশি অফার করেছে এটিকে-মোহনবাগান ম্যানেজমেন্ট। এই ফুটবলারকে ৮০ লক্ষ টাকার ট্রান্সফার ফি অফার করেছে এটিকে-মোহনবাগান।

এই মরসুমে নর্থইস্ট ইউনাইটেডে মিডফিল্ডার হিসেবে ছিলেন। ফিফা জুনিয়র বিশ্বকাপেও দুরন্ত ফর্মে খেলেছিলেন নিনথোই মিতেই। রাতারাতি ভারতীয় দলের তারকা ফুটবলে পরিণত হয়েছিলেন তিনি। মণিপুরে জন্মগ্রহণকারী মেতেই এইআইএফএফ এলিট অ্যাকাডেমি ব্যাচের অংশ ছিল যা ভারতে আয়োজিত হতে যাওয়া ২০১৭ সালের ফিফা অনূর্ধ্ব -১৭ বিশ্বকাপের জন্য প্রস্তুতি নিচ্ছিল। ভারতের অনুর্দ্ধ- ২০ দলে খেলেন নিনথোই মিতেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here