মিটতে চলেছে ইনভেস্টর জট? লাল-হলুদের টার্গেটে রয়েছেন হরমনজোত খাবরা

0

কলকাতা: আগামী মরশুমের ভাবনাচিন্তা শুরু করে দিয়েছে আইএসএল এর ফ্র্যাঞ্চাইজিগুলি। এই মরশুমে বেশ কিছু তারকা ভারতীয় ফুটবলারের চুক্তি শেষ হবে। আর সেই দিকেই নজর রয়েছে আইএসএল ও আইলিগের ফ্র্যাঞ্চাইজি ও দলগুলি। তেমনই রয়েছেন বেঙ্গালুরু এফসির হয়ে খেলা পাঞ্জাব পুত্র হরমনজোত খাবরা। পাঞ্জাবি এই মিডফিল্ডারের মার্কেট ভ্যালু ১ কোটি ৬৬ লক্ষ টাকা হলেও বড় অফার করতে চলেছে এসসি ইস্টবেঙ্গল।

সূত্রের খবর, ইস্টবেঙ্গলের কর্তারা ফোনবার্তার মাধ্যমে খাবরার সাথে যোগাযোগ করেছিলেন। জানা গিয়েছে, হরমনজোতকে দুই কোটির অফার করেছে লাল-হলুদ ম্যানেজমেন্ট। তাতে সাথ দিয়েছেন কোচ রবি ফাউলারও। হরমনজোত খাবরা এর আগেও ইস্টবেঙ্গলে ফিরতে চেয়েছিলেন, কিন্তু আইলিগ খেলতে চাননি তিনি। এই মরসুম থেকেই আইএসএলে প্রবেশ করেছে এসসি ইস্টবেঙ্গল।

সুতরাং মনে করা হচ্ছে, ইনভেস্টর জট কাটলেই লাল-হলুদ শিবিরে যোগ দিতে পারেন খাবরা। ২০০৯-২০১৬ মরসুম পর্যন্ত ইস্টবেঙ্গলের হয়ে খেলে চারটি গোল রয়েছে খাবরার দখলে। তিনি পাঁচবার ফেডারেশন কাপ ফাইনাল খেলেছেন, এএফসি কাপ এবং ২০১৩ সালে এএফসি কাপ সেমিফাইনালও খেলেছেন ইস্টবেঙ্গলের সহ-অধিনায়ক হিসাবে। এখন দেখাই এটার খাবরাকে আবারও লাল-হলুদ জার্সি গায়ে মাঠে নামতে দেখা যায় কিনা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here