এটিকে-মোহনবাগান ছাড়তে চলেছেন প্রবীর দাস, টার্গেট করল এই দুই ফ্রাঞ্চাইজি

0

কলকাতা: আগামী মরসুমের দলগঠনের কাজ এগিয়ে রাখতে চাইছে আইএসএলের ফ্রাঞ্চাইজিগুলি। অন্য দল থেকে ছেড়ে দেওয়া খেলোয়াড়দের টার্গেট করছে সকলে। এবার জল্পনা শুরু হয়েছে যে, এটিকে-মোহনবাগানের অন্যতম সেরা ফুটবলার প্রবীর দাস দল ছাড়তে চলেছেন। এরই মধ্যে অভিজ্ঞ প্রবীর দাসকে দলে পেতে ময়দানে নেমেছে আইএসএলের দুই হেভিওয়েট ফ্রাঞ্চাইজি জামশেদপুর এফসি এবং এফসি গোয়া।

তবে সমস্যা হল প্রবীরের সঙ্গে এখনও এটিকে-মোহনবাগান ম্যানেজমেন্টের ২০২৩ সাল পর্যন্ত চুক্তি রয়েছে। এটিকে-মোহনবাগানের গুরুত্বপূর্ণ ফুটবলার হওয়ার সাথেই প্রবীর কোচ হাবাসের প্রিয় পাত্রও বটে। তাই দলের এই গুরুত্বপূর্ণ ফুটবলারকে সবুজ-মেরুন ম্যানেজমেন্ট ছাড়বে কিনা সেই নিয়েও রয়েছে বড় প্রশ্ন। প্রবীরের দীর্ঘমেয়াদী চুক্তির থাকার ফলে যে ক্লাব তাকে দলে নিতে চায় তাদের যথেষ্ট পরিমাণ ট্রান্সফার ফি দিতে হবে।

জামশেদপুর এফসি প্রবীরকে নিতে মরিয়া কারণ তারা তাদের রাইট ব্যাকের পজিশনে উন্নত করতে চায়। জামসেদপুর এফসি প্রবীরের সঙ্গে আলোচনা চালাচ্ছে তবে এখনও কিছুই চূড়ান্ত হয়নি। সেই সঙ্গে রয়েছে এফসি গোয়াও, যারা প্রবীরকে সই করাতে আগ্রহী বলে মনে করা হচ্ছে। আর প্রবীরকে সই করানোর জন্য এফসি গোয়া বড় খরচ করতেও তৈরি। আইএসএলের শুরুতে খেললেও পরে বেঞ্চে বসেই কাটাতে হয় প্রবীরকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here