হায়দ্রাবাদ এফসির এই উইঙ্গারকে বড়সড় অফার করল এটিকে-মোহনবাগান

0

কলকাতা: আইএসএল জায়ান্ট এটিকে মোহন বাগান এই মরসুমে আরও শক্তিশালী দল গড়ার লক্ষ্য নিয়েছে। হায়দরাবাদ এফসির উইঙ্গার হোলিচরণ নার্জারির প্রতি আগ্রহ দেখিয়েছে সবুজ-মেরুণ ম্যানেজমেন্ট। দলের লেফট উইঙ্গার সমস্যা সমাধান করতেই হোলিচরণকে টার্গেট করল বলে জানা গিয়েছে। সম্প্রতি শেষ হওয়া মরসুমে ২৬ বছরের এই ফুটবলারের পারফর্ম্যান্সে অনেকেই মুগ্ধ হয়েছিল।

এটিকে-মোহনবাগান কোচ অ্যান্তোনিও লোপেস হাবাস মাইকেল সুইসাইরাজের ভালো ব্যাকআপ চাইছেন। টিম ম্যানেজমেন্টের তরফ থেকে জানা গিয়েছে, হায়দ্রাবাদ এফসির তারকা মিডফিল্ডার হোলিচরণ নার্জারিকে পেতে মরিয়া তারা। যদিও ২০২২ সাল অবধি চুক্তিবদ্ধ রয়েছেন হোলি, কিন্তু ২৬ বছরের এই উইঙ্গারের জন্য এক কোটি টাকা খরচ করতেও রাজি সবুজ-মেরুণ টিম ম্যানেজমেন্ট।

বড়সড় অফার নিয়ে এই মুহুর্তে হোলির এজেন্টের সঙ্গে প্রাথমিক কথাবার্তা শুরু করেছে এটিকে-মোহনবাগান ম্যানেজমেন্ট। নার্জারির আক্রমণকারী ইনপুট এবং সুযোগ তৈরির সক্ষমতা স্প্যানিশ কোচের নজর কেড়েছে এবং টিম ম্যানেজমেন্টও নিশ্চিত তাকে নিয়ে। তবে হায়দরাবাদ তাকে একেবারেই ছেড়ে দিতে রাজি নয়। এইবারের আইএসএলে ২০ টি ম্যাচে তার ৪ টি গোল রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here