লকডাউন আইপিএলের সময়সূচিতে প্রভাব ফেলবে না, আশ্বাস বিসিসিআই প্রেসিডেন্টের

0

মুম্বই: রবিবার ভারতের ক্রিকেট বোর্ড বিসিসিআইয়ের প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় নিশ্চিত করেছেন যে আইপিএল ২০২১-এর সময়সূচিতে কোনও পরিবর্তন হবে না এবং পূর্ব নির্ধারিত সিডিউল অনুসারে সবকিছু হবে। আইপিএল ২০২১ আগামী ৮ এপ্রিল থেকে শুরু হতে চলেছে। মহারাষ্ট্র সরকার করোনা মহামারীর ক্রমবর্ধমান প্রভাব হ্রাস করার জন্য আংশিকভাবে লকডাউনের নির্দেশ দেওয়ার পরে প্রশ্ন উঠেছিল যে মুম্বই থেকে সরে যেতে পারে আইপিএলের ম্যাচ।

তবে সৌরভ জানিয়েছেন যে, সব কিছু সূচি অনুসারে হবে। রবিবার বিকেলে মন্ত্রিসভার বৈঠকের পর মহারাষ্ট্র সরকার সপ্তাহান্তে লকডাউন ঘোষণা করেছে। মহারাষ্ট্রে সপ্তাহান্তে শুক্রবার সকাল আটটা থেকে সোমবার সকাল ৭ টা পর্যন্ত কঠোর লকডাউন থাকবে, নাইট কারফিউ ছাড়াও এই নিয়ম প্রযোজ্য হবে। মুম্বই এই বছর আইপিএলের ১০ টি ম্যাচ আয়োজন করতে চলেছে। এর মধ্যে কয়েকটি ম্যাচ সাপ্তাহিক ছুটিতেও রয়েছে। ১০ এপ্রিল (শনিবার), মুম্বইয়ে চেন্নাই সুপার কিংস এবং দিল্লি ক্যাপিটালসের মধ্যে একটি ম্যাচ রয়েছে।

চার আইপিএল ফ্র্যাঞ্চাইজি দিল্লি ক্যাপিটালস, মুম্বই ইন্ডিয়ানস, পাঞ্জাব কিংস এবং রাজস্থান রয়্যালস মুম্বইয়ে রয়েছে। বর্তমানে কলকাতা নাইট রাইডার্স দলও রয়েছে। হায়দরাবাদের সাথে ১১ এপ্রিল ম্যাচের জন্য কেকেআর শীঘ্রই চেন্নাই ভ্রমণ করবে। বিসিসিআইয়ের সহ-সভাপতি রাজীব শুক্লা বলেছেন, কোভিডের- ১৯ ভ্যাকসিন খেলোয়াড়দের প্রয়োগের জন্য বিসিসিআই স্বাস্থ্য মন্ত্রকের সাথে যোগাযোগ করবে। আইপিএলের ম্যাচগুলি মুম্বইয়ে অনুষ্ঠিত হবে আগামী ১০ এপ্রিল থেকে ২৪ এপ্রিল পর্যন্ত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here