ওড়িশা এফসিতে যোগ দেবেন আইলিগের সর্বোচ্চ গোলদাতা বিদ্যাসাগর সিং

0

কলকাতা: ইস্টবেঙ্গল ছেড়ে মণিপুরের আইলিগ ক্লাব ট্রাউ এফসিতে যোগ দিয়েছিলেন স্ট্রাইকার বিদ্যাসাগর সিং। তারপর থেকেই দুরন্ত ফর্মে রয়েছেন নিজের ঝুলিতে ১২ টি গোল নিয়ে এই মরসুমের আইলিগে সর্বোচ্চ গোলদাতা তিনিই। আর আইলিগের এই দুরন্ত স্ট্রাইকারকে টার্গেট করেছিল আইএসএল এর বেশ কিছু দল। তারই মধ্যে এবার বিদ্যাসাগর সিং যোগ দেবেন গত আইএসএলের পয়েন্টস তালিকায় শেষে থাকা ওড়িশা এফসিতে।

শুরু থেকেই বিদ্যাসাগরের সাথে কথাবার্তা চালাচ্ছিল তারা। ওড়িশা এফসি জানিয়েছেন, বিদ্যাকে প্রথম একাদশেই খেলাবে তারা। অনেক বেশি অর্থেই এই চুক্তি হয়েছে বলে জানা গিয়েছে। এর আগে বিদ্যাকে টার্গেট করেছিল আইএসএল দল কেরালা ব্লাস্টার্স এফসি। কেরালার পক্ষ থেকে দীর্ঘদিনের চুক্তির অফার করা হয়েছিল তাঁকে। আগামী মরসুমের জন্য শক্তিশালী দলগঠন করতে চাইছে আইএসএল এর দলগুলি।

ভালো ভালো ফুটবলার নিজেদের র‍্যাডারে রাখার দৌড় শুরু হয়ে গিয়েছে। সেই কারণে বিদ্যাসাগরকে নেওয়ার জন্য মরিয়া হয়ে উঠেছে আরও দুই আইএসএল দল বেঙ্গালুরু এফসি ও এসসি ইস্টবেঙ্গল। মরসুম শেষ হলে ফ্রি এজেন্ট হিসেবে বিদ্যাকে পেয়ে যাওয়ার আশায় ছিল বেঙ্গালুরু এফসি। কিন্তু শেষমেশ বাজিমাত করল ওড়িশা এফসি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here