তিন বছরের চুক্তিতে এটিকে-মোহনবাগান দলে আসতে চলেছেন আশুতোষ মেহতা

0

কলকাতা: মোহনবাগানের হয়ে আইলিগ জিতলেও আগের মরশুমে এটিকে-মোহনবাগান তাকে রাখেনি, ফলে তিনি আবেগঘন হয়ে বিদায় জানিয়েছিলেন নিজের প্রিয় ক্লাবকে। নিজের প্রিয় সবুজ-মেরুণ জার্সি পড়ে খেলতে চেয়েছিলেন আশুতোষ মেহতা। গত মরশুমে মোহনবাগান ছেড়ে তিনি খেলেছেন আইএসএল দল নর্থইস্ট ইউনাইটেডে। আর এবার অনেক দিন থেকেই কানাঘুষো শোনা যাচ্ছে যে আবারও মোহনবাগানে ফিরতে চলেছেন আশুতোষ মেহতা।

গুজব সত্যি হবে বলেই আশা করা হচ্ছে। সব কিছু ঠিকঠাক থাকলে আবারও সবুজ-মেরুন জার্সি গায়ে এটিকে-মোহনবাগান দলে খেলতে দেখা যাবে ২৯ বছর বয়সী এই সাইডব্যাককে। জানা গিয়েছে, আগামী তিন বছরের চুক্তিতে এটিকে-মোহনবাগানে যোগ দিতে চলেছেন আশুতোষ। কোচ খালিদ জামিলের নেতৃত্বে নর্থইস্ট ইউনাইটেড এফসির হয়ে খেলে সকলের নজর কেড়েছেন আশুতোষ।

মুম্বই-বংশোদ্ভূত এই ডিফেন্ডার নর্থইস্ট ইউনাইটেডের হয়ে ১৮ টি ম্যাচে অংশ নিয়েছিল সেখানে তিনি একটি গোল করেছিলেন এবং দুটি অ্যাসিস্ট করেছিলেন। তিনি ২২ টি ক্রস, ৬৩ টি ট্যাকলস, ২৩ টি ইন্টারসেপশন, ৫০ টি ক্লিয়ারেন্স এবং ৪২৬ টি পাস করেছিলেন। রেকর্ড ট্রান্সফার ফি নিয়ে হায়দরাবাদ এফসি থেকে লিস্টন কোলাসোকে নেওয়ার পরে ম্যানেজমেন্ট এখন আশুতোষ মেহতাকে দলে নিতে মরিয়া।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here