করোনা পরিস্থিতিতে এএফসি কাপের প্রস্তুতি শিবির নিয়ে চিন্তায় এটিকে-মোহনবাগান

0

কলকাতা: আগামী ২৬ এপ্রিল থেকে এএফসি কাপের প্রস্তুতি শিবির শুরু করার কথা সবুজ-মেরুণ ব্রিগেডের। তবে এই পরিস্থিতিতে রাজ্য তথা দেশজুড়ে বাড়ছে কোভিড আক্রান্তের সংখ্যা। কলকাতার যুবভারতী ক্রীড়াঙ্গনে বায়ো সিকিউর বাবলে চালু করার কথা ছিল এই প্রস্তুতি শিবিরের। কিন্তু করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে এই শিবির আয়োজন এখন প্রশ্নের মুখে।সমস্ত রকম কোভিড প্রোটোকল মেনেই চলবে এটিকে মোহনবাগানের অনুশীলন।

এটিকে মোহনবাগান কর্তারা আশাবাদী যে তারা যুবভারতীতেই নির্দিষ্ট সময়ে শিবির আয়োজন করবেন। কিন্তু করোনা পরিস্থিতি ভাবাতে বাধ্য করছে। ক্লাব সূত্রে জানা গিয়েছে, এক সপ্তাহ পিছিয়ে যেতে পারে শিবিরের দিন। কলকাতা ছাড়াও অন্য কোনও বিকল্প স্থান খোঁজা হচ্ছে। শিবিরের বায়ো বাবলে বাইরের লোকের প্রবেশাধিকার একেবারেই নিষিদ্ধ থাকবে।

বিদেশি খেলোয়াড়দের শহরে এসে থাকতে হবে কোয়ারান্টাইনে। এরপর সকল খেলোয়াড় সহ সাপোর্ট স্টাফদের করোনা পরীক্ষা করা হবে। এরপর সকল খেলোয়াড় সহ সাপোর্ট স্টাফদের করোনা পরীক্ষা করা হবে। রিপোর্ট নেগেটিভ এলেই তারা যোগ দিতে পারবেন অনুশীলনে। প্রস্তুতি শিবিরে যোগ দিতে কলকাতায় শনিবারই চলে আসছেন হেড স্যার অ্যান্তোনিও লোপেজ হাবাস।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here