সবুজ-মেরুণ জার্সি ছেড়ে নিজের দেশের ক্লাবে যোগ দিলেন মার্সেলিনহো

0
Marcelo Leite Pereira of ATKMB in action during match 78 of the 7th season of the Hero Indian Super League between ATK Mohun Bagan and Kerala Blasters FC held at the Fatorda Stadium, Goa, India on the 31st January 2021 Photo by Vipin Pawar / Sportzpics for ISL

কলকাতা: ওড়িশা এফসি থেকে লোনে এটিকে-মোহনবাগানে এসেছিলেন ব্রাজিলিয়ান ম্যাজিশিয়ান মার্সেলিনহো। সবুজ-মেরুণ ম্যানেজমেন্টের পুরোপুরি সই করানোর ইচ্ছা থাকলেও ৩৩ বছরের এই মিডফিল্ডারকে ধরে রাখতে পারল না এটিকে মোহনবাগান। এটিকে-মোহনবাগানের কোচ আন্তোনিও হাবাসের ইচ্ছা থাকলেও মূল দলে বিদেশীর সংখ্যা সীমিত থাকায় দলে রাখা গেল না মার্সেলিনহোকে।

এটিকে-মোহনবাগানে এসে ভালো ফর্মে ছিলেন মার্সেলিনহো। ক্লাবের হয়ে ভালো পারফর্ম করেও মিলল না চুক্তি। ব্রাজিলের দ্বিতীয় ডিভিশনের ক্লাব ইসি টাউবাটেতে যোগ দিলেন মার্সেলিনহো। শুক্রবারই এই ক্লাবের সাথে চূড়ান্ত চুক্তিপত্রে সই করেন তিনি। ব্রাজিলের এই ক্লাব নিজেদের সোশ্যাল মিডিয়ায় এই খবর প্রকাশ করেছে।

ক্লাব ইসি টাউবাটের ওয়েবসাইটে দেওয়া সাক্ষাৎকারে মার্সেলিনহো বলেছেন, “আমার মরশুম এখন শেষ, আমি খেলছিলাম, তাই আমারা প্রতি টাউবাটের ভরসা আমাকে আজ এখানে নিয়ে এসেছে। আমি কৃতজ্ঞ তাদের কাছে যারা আমার ফুটবলের উপর ভরসা রাখেন।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here