লাল-হলুদের ইনভেস্টর জটে হাতছাড়া হচ্ছে ভালো ফুটবলাররা, চেন্নাইন এফসিতে যোগ দেবেন এই ডিফেন্ডার

0

কলকাতা: গত মরসুমে আইএসএল এর মাঝেই দলের ডিফেন্স শক্ত করতে এসসি ইস্টবেঙ্গল ট্রান্সফার উইন্ডোতে ভারতীয় ডিফেন্ডার রাজু গায়কোয়াড়কে সই করিয়েছিল। জাতীয় দলের হয়ে ৩৬টি ম্যাচ খেলা অভিজ্ঞ ডিফেন্ডার রাজু গায়কোয়াড় এর আগে কলকাতার দুই প্রধানেই খেলেছেন। লাল-হলুদে যোগ দিয়ে উচ্ছ্বসিত ছিলেন রাজু গায়কোয়াড়। কিন্তু এর পরের মরসুমের আইএসএলে তাঁকে দেখা যাবে চেন্নাইন এফসি দলে।

জানা গিয়েছে, এসসি ইস্টবেঙ্গল ছাড়তে চলেছেন রাজু। বেশ কিছু দিন ধরেই মুম্বইয়ের এই ফুটবলারের প্রতি আগ্রহ দেখিয়ে আসছে চেন্নাইন এসসি। সূত্রের খবর অনুযায়ী, আগামী দুই বছরের জন্য রাজুকে যোগ দিচ্ছেন চেন্নাইন শিবিরে। চেন্নাইনের সাথে চুক্তির শর্ত মেনে নিয়ে শীঘ্রই সই করবেন রাজু। মূলত লম্বা থ্রোয়ের জন্য সুপরিচিত রাজু গায়কোয়াড়।

The resurgence of Raju Gaikwad - Football Counter

এর আগে কলকাতার দুই প্রধানের হয়ে খেলা ছাড়াও খেলেছেন এফসি গোয়া, জামসেদপুর এফসি এবং মুম্বই সিটি এফসিতে। গত বছর কেরালা ব্লাস্টার্সের হয়ে খেলেছিলেন তিনি। এসসি ইস্টবেঙ্গলের ইনভেস্টর জট এখনও মেটেনি, তাই বেশ কিছু ভালো ফুটবলাররা লাল-হলুদের অপেক্ষায় বসে না থেকে অন্য দলের সঙ্গে চুক্তি করছেন। রাজুর ক্ষেত্রেও তার ব্যতিক্রম হল না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here