চুক্তি বাস্তবসম্মতভাবে সঠিক নয়! ক্লাবকর্তাদের এই দাবিতে ইস্টবেঙ্গল শিবিরে ইনভেস্টর জট অব্যাহত

0

কলকাতা: আগামী মরসুম আইএসএল এর জন্য ফুটবলার চুক্তির সময় নষ্ট হয়ে গিয়ছে অনেকটাই। এখনও লাল-হলুদ শিবিরে ক্লাব-ইনভেস্টর জট মেটেনি। যদিও আশার আলো দেখা গিয়েছিল কারণ দুদিন আগেই ক্লাবকর্তারা ইনভেস্টরকে চিঠি দিয়ে আলোচনায় বসতে চেয়েছেন। দুই পক্ষ আলোচনায় বসে দ্রুত সমস্যার সমাধান করতে চান, এমনটাই লেখা হয়েছে চিঠিতে। তবে এক ইনভেস্টর কর্তার কথায়, ফাইনাল টার্মশিটে পার্থক্য রয়েছে কিনা তা জানতে চেয়েই ক্লাব চিঠি দিয়েছিল।

ইনভেস্টর সংস্থা শ্রী সিমেন্ট আবারও ইস্টবেঙ্গলকে চিঠি পাঠাবে। সেক্ষেত্রে একসঙ্গে আলোচনায় বসা কি আরও পিছিয়ে গেল? এই প্রশ্নই ভাবাচ্ছে লাল-হলুদ সমর্থকদের। আগামী মরসুমের দলগঠনের কাজও আটকে রয়েছে। পরবর্তী আইএসএলের জন্য দলগঠনের কাজে ইতিমধ্যেই দেরি হয়ে গিয়েছে। এই বিষয়ে ইনভেস্টর কর্তা জানাচ্ছেন, তাঁরা নিজেদের মধ্যে আলোচনা করে কয়েক দিন পর আবারও ইস্টবেঙ্গল কর্তাদের কাছে জানতে চাইবেন তারা চূড়ান্ত চুক্তিপত্রে স্বাক্ষর করতে রাজি কিনা।

ইস্টবেঙ্গলের পাঠানো চিঠির প্রাপ্তি স্বীকার করে ঐ কর্মকর্তা বলেছেন, “আমাদের কাছে যে চিঠি ক্লাব পাঠিয়েছে, তার বয়ান খুব সোজা। দুই লাইনের চিঠি। ২৪ মার্চ আমরা যে চিঠি দিয়েছিলাম তার প্রাপ্তি স্বীকার করা হয়েছে, সঙ্গে জানানো হয়েছে, চিঠিতে চুক্তি বিষয়ে যে তথ্য আমরা দিয়েছি তা বাস্তবসম্মতভাবে সঠিক নয়। ক্লাব কর্তৃপক্ষ আমাদের সঙ্গে আলোচনায় বসে সঠিক তথ্য তুলে ধরতে চায়।”

অন্যদিকে লাল-হলুদ কর্তারা অনড় যে, আইনজীবীদের পরামর্শ নিয়েই তারা চিঠি দিয়েছেন এবার সবকিছু ইনভেস্টরের হাতে। মূল চুক্তিপত্রে সই না হলে ইনভেস্টর শ্রী সিমেন্ট ক্লাবের সঙ্গে সম্পর্ক ত্যাগ করার কথাও জানিয়ে দেওয়া হয়েছিল। টার্মশিট সই নিয়ে ইস্টবেঙ্গলের শীর্ষকর্তা দেব্রবত সরকারের দাবি ছিল, যে টার্মশিট তৈরি হয়েছিল তার বাইরেও একাধিক বিষয় যোগ হয়েছে। তাই ক্লাবকর্তারা চুক্তি সইয়ে রাজি হচ্ছেন না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here