Breaking: সুশান্তের মৃত্যু মামলায় রিয়াকে গ্রেফতার করল এনসিবি

0

মুম্বই: অবশেষে জল্পনার অবসান, সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যু মামলায় গ্রেফতার করা হল রিয়া চক্রবর্তীকে। মঙ্গলবার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো গ্রেফতার করল রিয়াকে। শনিবারই স্যামুয়েল মিরান্ডা এবং পরে সৌভিক চক্রবর্তীকে গ্রেফতার করেছিল এনসিবি। এবার ৬৭ নম্বর ধারায় রিয়া চক্রবর্তী তাঁর দোষ মেনে নিয়েছেন বলে জানা গিয়েছে। যত দিন যাচ্ছে ততই আরও বেশী জটিল হচ্ছে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর কেস।

বেরিয়ে আসছে একের পর এক বিস্ফোরক তথ্য। সুশান্তের মৃত্যুর তদন্ত করছে সিবিআই। আর কেঁচো খুঁড়তে বেড়ল কেউটে। সম্প্রতি সুশান্তের মামলার সঙ্গে ড্রাগ চক্রের হদিস পাওয়া গিয়েছিল। মুম্বই থেকে গ্রেফতার হওয়া দুজনের নাম হল আবদুল বশিত এবং জৈদ ভিলাতরা। দুই আসামিকে পুলিশ হেফাজতের জন্য স্থানীয় আদালতে হাজির করা হয়েছিল। সম্প্রতি সুশান্তের বান্ধবী তথা রিয়ার হোয়্যাটসঅ্যাপ চ্যাটের যে অংশ সিবিআই এর হাতে এসেছে তাতে MDMA, Hashis, গাঁজার উল্লেখ পেয়েছে।

সুশান্ত নিয়মিত গাঁজা খেতেন বলেই কয়েকদিন আগে সিবিআইকে জানিয়েছিলেন সুশান্তের বাড়ির দুই কর্মী নীরজ আর দীপেশ। অভিনেতার বাবাও অভিযোগ করেছিলেন যে, বেশিমাত্রায় ড্রাগ দিয়েই তাঁর ছেলেকে মেরে ফেলেছে রিয়া চক্রবর্তী ও তার পরিবার। এই সমস্ত কথার ভিত্তিতেই ভারতের নার্কোটিকস কন্ট্রোল ব্যুরো গত সপ্তাহে একটি মামলা রুজু করে। সেই সঙ্গে শুরু হয় তদন্ত। সেই তদন্তের ভিত্তিতেই রিয়াকে গ্রেফতার করল এনসিবি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here