#Champion5 : ভারতসেরা মোহনবাগান, ট্রফি পাওয়ার আনন্দে উদ্বেলিত সবুজ-মেরুণ জনতা

0

কলকাতা : অবশেষে সেই প্রতীক্ষার অবসান। করোনার প্রকোপের মাঝেও সেই মাহেন্দ্রক্ষণের স্বাক্ষী হল মোহনবাগান সমর্থকরা। রবিবার বাইপাস লাগোয়া হায়াত রিজেন্সিতে বহু অপেক্ষার সেই আইলিগ ট্রফি হাতে পেলেন মোহনবাগানের কর্তারা। আইলিগের সিইও সুনন্দ ধর এবং ক্রীড়ামন্ত্রী অরুপ বিশ্বাসের উপস্থিতিতে আইলিগের ট্রফি নিয়ে সেলিব্রেশনে মেতে থাকেন মোহনবাগান ক্লাবের এক্সেকিউটিভ মেম্বাররা।

মোহনবাগানের তরফ থেকে উপস্থিত ছিলেন টুটু বসু, বাবুন বন্দ্যোপাধ্যায় সহ মোহনবাগানের এক্সেকিউটিভ কমিটির সকল সদস্যরা। পাশাপাশি আইলিগ জয়ের এই উৎসবে দূরে থেকেও তার অংশ হয়েছিলেন মোহনবাগানের সারথীরা। চ্যাম্পিয়ন কোচ কিবু ভিকুনা, বেইতিয়া, আশুতোষ মেহতা, শুভ ঘোষ-সহ একাধিক খেলোয়াড়রা ভিডিও কনফারেন্সে জয়গান করছিলেন মোহনবাগানের।

আর হায়াতের বাইরে অপেক্ষায় ছিল অজস্র মোহন জনতা। ট্রফি নিয়ে গোটা কলকাতা রেলায় ঘুরে বেড়ানোর জন্য তৈরি ছিল মোহনবাগান সমর্থকরা। প্রতিদ্বন্দ্বী ইস্টবেঙ্গলের সমর্থকদের দেখিয়ে দেখিয়ে নিয়ে যেতে হবে বলে কথা, ১৮ বছরের ক্ষতে ঘা লাগিয়ে ট্রফি নিয়ে শোভাযাত্রায় একেবারে মেজাজি ভূমিকায় ছিলেন মোহনবাগান সমর্থকরা। সবমিলিয়ে, দূর্গোতসবের আগেই উৎসব শুরু মোহনবাগান তাঁবুতে। আগামী ২-৫ নভেম্বর অবধি আইলিগ ট্রফিটি সর্বসাধারণের জন্য উন্মুক্ত থাকবে।