“হাত–পা, পাঁজর ভেঙে শ্মশানে পাঠাব”, শাসক দলকে বড়সড় হুঁশিয়ারি দিলীপ ঘোষের

0

কলকাতা: ভারতীয় জনতা পার্টির (বিজেপি) পশ্চিমবঙ্গ শাখার সভাপতি দিলীপ ঘোষ রবিবার তৃণমূল কংগ্রেসের কর্মীদের আগামী ছয় মাসের মধ্যে তাদের পথ পরিবর্তন করতে বলেছেন। সেই সঙ্গে তিনি শাসক দলকে হুঁশিয়ারি দিয়ে বলেছেন যে তাদের হাত, পা ও পাঁজর ভেঙে দেবেন। দিলীপ ঘোষ আরও বলেছেন যে তৃণমূলরা এই ভাবে “গুণ্ডামি” চালিয়ে গেলে তাদের এক একটিকে শ্মশানে যেতে হবে।

পশ্চিমবঙ্গের পূর্ব মেদিনীপুর জেলার হলদিয়া শহরে একটি সমাবেশে বক্তব্য রাখার সময় তৃণমূল ক্যাডারদের সতর্ক করছিলেন দিলীপ ঘোষ। তিনি বলেছেন, পশ্চিমবঙ্গে অবাধ ও নিরপেক্ষ বিধানসভা কেন্দ্রগুলি আগামী বছরের এপ্রিল বা মে মাসে অনুষ্ঠিত হতে পারে বলে কেন্দ্র নিশ্চিত করবে। পশ্চিমবঙ্গে রাজ্য পুলিশের উপস্থিতি না থাকলেও ‘কেন্দ্রীয় বাহিনীর উপস্থিতিতে’ বিধানসভা নির্বাচন হয়েছিল। দিলিপ ঘোষ এর পরের ছয় মাসের মধ্যে তৃণমূল ক্যাডারদের উদ্দেশ্যে বলেছেন, “না–শুধরোলে হাত–পা, পাঁজর ভেঙে সোজা শ্মশানে পাঠাব।”

তিনি আরও বলেন, “‌আমি মমতা বন্দ্যোপাধ্যায়ের লোকজন, যাঁরা দুষ্টুমি করে তাঁদের বলছি, আগামী ৬ মাসের মধ্যে নিজেদের শুধরে নিন। আর তা না হলে তাঁদের হাত–পা, পাঁজর, মাথা ভেঙে দেওয়া হবে। এমন অবস্থা করা হবে যে বাড়ি যাওয়ার আগে তাঁদের হাসপাতালে যেতে হবে। শাড়ি পরা হিটলার হিসেবে ‌ইতিহাসে আপনার নাম লেখা থাকবে।” এরই মধ্যে তৃণমূল বলেছে যে বিজেপি সন্ত্রাসের রাজত্ব চালিয়ে যাওয়ার চেষ্টা করছে।

কংগ্রেস নেতা জিতিন প্রসাদ দিলিপ ঘোষকে কটূক্তি করেছেন। তিনি টুইট করে লিখেছেন, “রাজনৈতিক মতভেদের নির্বিশেষে কারও উচিত রাজনৈতিক বক্তৃতা রাস্তার লড়াই বা সাধারণ ভাষাতে না করা। খারাপ দেখায় যে, বিজেপি রাজ্য শাখার প্রধান সেটিরই আশ্রয় নিচ্ছেন!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here