পাকিস্তানকে কড়া জবাব: নিহত ৭-৮ জন পাক সেনা, ধ্বংস লঞ্চপ্যাড

0

নয়াদিল্লি: পাকিস্তানের পক্ষ থেকে নিয়ন্ত্রণ রেখার (এলওসি) যুদ্ধবিরতি চুক্তি লঙ্ঘনে ৪ জন সুরক্ষা কর্মী সহ ৮ জন মারা গিয়েছেন। প্রতিবেশী দেশকে যথাযথ জবাব দিয়েছে ভারত। ৭-৮ জন পাক সৈন্যকে হত্যা করেছে ভারত এবং এর সঙ্গে নিবন্ধিত বেশিরভাগ সংখ্যক সেনা আহত হয়েছে। ভারতের সামরিক সূত্র এই সম্পর্কে তথ্য দিয়েছে। ভারতীয় সেনারা পাকিস্তানের অনেক সেনা ছাউনি এবং লঞ্চ প্যাড ধ্বংস করেছে। পাকিস্তানি সেনা ছাউনি ধ্বংসের একটি ভিডিও প্রকাশ করা হয়েছে।

শুক্রবার জম্মু ও কাশ্মীরের উরি সেক্টর ও গুরেজ সেক্টরের মধ্যবর্তী কয়েকটি স্থানে নিয়ন্ত্রণ রেখা (এলওসি) বরাবর যুদ্ধবিরতি চুক্তি লঙ্ঘন করে পাকিস্তানি সেনারা ৪ জন নিরাপত্তা কর্মী সহ ৮ জনকে হত্যা করেছে। কর্মকর্তারা এমন তথ্য জানিয়েছেন। জানা গিয়েছে, পাকিস্তানি সেনারা মর্টার এবং অন্যান্য অস্ত্র থেকে গুলি চালায়।

উরি সেক্টরের বিভিন্ন জায়গা ছাড়াও বন্দিপুরা জেলার গুরেজ সেক্টর এবং কুপওয়ারা জেলার কেরান সেক্টরেও যুদ্ধবিরতি চুক্তি লঙ্ঘনের খবর পাওয়া গেছে। প্রতিরক্ষার এক মুখপাত্র আরও বলেছেন যে সেনাবাহিনী অনুপ্রবেশের চেষ্টাটিকে ব্যর্থ করে দিয়েছে। কেরান সেক্টরে নিয়ন্ত্রণ রেখা বরাবর যুদ্ধবিরতি চুক্তি লঙ্ঘন করে অনুপ্রবেশের জন্য সহায়তা করা হয়েছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here