দিল্লিতে গিয়ে বিজেপিতে যোগ দিলেন তৃণমূলের বিধায়ক, বেসুরো আরও এক 

0

কলকাতা: পশ্চিমবঙ্গের রাজনীতিতে এখন চলছে দলবদলের পালা। বিধানসভা নির্বাচনের আগে শাসক দলের একাধিক উচ্চ পর্যায়ের নেতৃত্বরা যোগ দিচ্ছেন গেরুয়া শিবিরে। এবার বিজেপিতে যোগ দিলেন শান্তিপুরের বিধায়ক অরিন্দম ভট্টাচার্য। তৃণমূল ছেড়ে মঙ্গলবারই বিজেপিতে যাচ্ছেন তিনি। দিল্লিতে গিয়ে বিজেপিতে যোগ দেবেন। কৈলাস বিজয়বর্গীয়ের উপস্থিতিতে বিজেপিতে গেলেন অরিন্দম।

নির্বাচনের আগে রাজনৈতিক খেলা যে জমে উঠেছে তা আর বলার অপেক্ষা রাখে না। একের অপরকে বিনা লড়াইয়ে এক ইঞ্চিও জমি ছাড়তে নারাজ বিরোধী ও শাসক দল। আসন্ন বিধানসভা নির্বাচনে মুখোমুখি লড়াই হতে চলেছে মমতা বনাম শুভেন্দুর। এরই মাঝে তৃণমূলের চিন্তা বাড়িয়ে একের পর এক বিধায়ক যোগ দিচ্ছেন বিজেপিতে। কেউ কেউ দলের বিরুদ্ধে বেসুরো হয়ে নানান ক্ষোভ উগরে দিচ্ছেন। তেমনই বেসুরো শোনাল হুগলি জেলার উত্তরপাড়ার বিধায়ক প্রবীর ঘোষালকে।

কোনও দলীয় কর্মসূচীতে তিনি ডাক পাচ্ছেন না, পরিকল্পনা করে তাঁকে নির্বাচনে হারানোর চেষ্টা চলছে বলে অভিযোগ করেছেন তিনি। জল্পনা শুরু হয়েছে এবার প্রবীর ঘোষালও বিজেপিতে যোগ দিতে পারেন। তৃণমূল দলে থেকে বেসুরো হয়েই প্রায় অনেক বিধায়ক ও নেতারা ‘পদ্ম ফোটচ্ছে’।