“মা, মাটি ও মানুষের সরকার এখন তোলাবাজি করছে”, কড়া ভাষায় আক্রমণ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর

0

হুগলি: রাজ্যে শিয়রে রয়েছের বিধানসভা নির্বাচন। রাজ্য রাজনীতি সরগরম ২১ এর বিধানসভা নির্বাচনকে ধিরে। এরই মাঝে একাধিকবার বঙ্গ সফরে আসছেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সোমবার পশ্চিমবঙ্গের হুগলির ডানলপের জনসমাবেশে বক্তব্য রাখার সময় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসকে তীব্র আক্রমণ করেছেন। এই সময়ে মোদী রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নাম না নিয়ে আক্রমণ করেছেন এবং দুর্নীতির অভিযোগ এনেছেন।

প্রধানমন্ত্রী মোদী বলেছেন, “কলকাতার গুনাগুন কখনও কখনও লোকগীতিতে গাওয়া হত। সেই গানগুলিতে বলা হয়েছিল যে পরিবারের ব্যক্তি যখন কলকাতা থেকে ফিরে আসবেন তখন তারা কী নিয়ে আসবেন। আজকের ঘটনা এমন নয়। কলকাতা তখন বিহার, উত্তর পূর্ব সহ সমস্ত রাজ্যের জন্য আদর্শ শহর ছিল, কিন্তু আজ বাংলার যুবকদের কর্মসংস্থান পেতে পালাতে বাধ্য হচ্ছে। পশ্চিমবঙ্গের দরিদ্র মানুষ এখনও আয়ুশমান প্রকল্প থেকে বঞ্চিত, যা পাঁচ লক্ষ টাকা পর্যন্ত বিনামূল্যে চিকিত্সা সরবরাহ করে।”

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেছেন যে, “তৃণমূলের শাসনে তাদের নেতাদের অহংকার বেড়েছে, তবে দরিদ্ররা সমস্যায় পড়েছেন।” তৃণমূলের জন্য ‘তোলাবাজ’ শব্দটি ব্যবহার করে প্রধানমন্ত্রী মোদী বলেছেন যে, “এখন মা, মাটি ও মানুষের সরকার এখন তোলাবাজি করছে। প্রতি বছর কৃষকদের ছয় হাজার টাকা সরবরাহ করা প্রধানমন্ত্রী কিষাণ সম্মান নিধি প্রকল্পও নিষিদ্ধ বাংলায়। প্রতিটি বাড়ির হর ঘর নল যোজনা সারা দেশে চলছে তবে পশ্চিমবঙ্গে উন্নয়ন থেমে আছে।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here