তৃতীয় দফা নির্বাচনে সৌমিত্র পত্নী সুজাতার উপর আক্রমণ বিজেপির

0

আরামবাগ: ভোট চলাকালীন আক্রান্ত আরামবাগের তৃণমূল প্রার্থী সুজাতা মণ্ডল খাঁ। অভিযোগ, মহিলা পুলিশের উপস্থিতিতে বিজেপি কর্মীরা বেধড়ক মারধর করেছে তাঁকে। বাঁশ হাতে তাড়া করা হয়েছে। ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। ইতিমধ্যেই ঘটনার রিপোর্ট তলব করেছে কমিশন।

তৃতীয় দফার ভোট শুরু হওয়ার পর থেকেই রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে অশান্তির খবর প্রকাশ্যে এসেছে। কোথাও বুথ জ্যামের অভিযোগ উঠেছে। কোথাও আবার রাজনৈতিক দলের কর্মীরা আক্রান্ত হয়েছেন। সকাল থেকেই আরামবাগের আরান্ডির ২৬৩ নম্বর বুথে অশান্তি হয়। বেলা বাড়তেই তা বিরাট আকার নেয়। তৃণমূলের তরফে অভিযোগ করা হয়, এলাকার মানুষ ভোট দিতে গেলে বিজেপি কর্মীরা তাঁদের ফিরিয়ে দিচ্ছেন। এই খবর পেয়েই ওই বুথে যান আরামবাগের তৃণমূল প্রার্থী সুজাতা মণ্ডল খাঁ। অভিযোগ, সেখানে বেধড়ক মারধর করা হয় তাঁকে। ঘটনাকে কেন্দ্র করে ধুন্ধুমার পরিস্থিতি তৈরি হয়। পুলিশের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন সুজাতা। মাথা ফাটে তাঁর নিরাপত্তারক্ষীর।

বিজেপির পালটা অভিযোগ, ভোটচলাকালীন আরান্ডি এলাকায় গিয়ে বিজেপি কর্মীদের হেনস্তা করছিলেন। স্থানীয়দের বাড়িতে ঢুকে ভয় দেখিয়ে তৃণমূলে ভোট দিতে বলছিলেন। সেই কারণেই অশান্তি ছড়িয়ে পড়ে। জানা গিয়েছে, এই ঘটনার জেরে এখনও উত্তপ্ত ওই এলাকা। তৃণমূল-বিজেপি দুই পক্ষকেই ছত্রভঙ্গ করে পরিস্থিতি আয়ত্তে আনার চেষ্টা করছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here